বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে আমরা রক্তের ঋণ পরিশোধ করবো : শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার বলেছেন, আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করতে সেদিন বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। তবে তাদের সেই পরিকল্পনা বাস্তবায়ন হয়নি। বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে আওয়ামী লীগ এখন আরো শক্তিশালী। তিনি দেশকে উন্নয়নের কাতারে তুলেছেন। বঙ্গবন্ধু সোনার বাংলা গড়তে চেয়েছিলেন। দেশকে তার স্বপ্নের সোনার বাংলায় রুপান্তর করে আমরা রক্তের ঋণ পরিশোধ করবো।

আজ শনিবার বিকেলে যশোর সদর উপজেলার লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে শাহীন চাকলাদার এসব কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাতবর্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শাহীন চাকলাদার আরো বলেন, শোকের মাস আগস্টে আমরা মাসব্যাপী বঙ্গবন্ধুর জন্য শোকসভা করেছি। এই মাসে জাতির পিতাকে সপরিবারে হত্যা করা হয়েছিলো। পৃথিবীর সবচেয়ে নিরাপদ জায়গা কারাগারের মধ্য জাতীয় চার নেতাকে হত্যা করা হয়। মূলত আওয়ামী লীগকে নেতৃত্ব শুন্য করতেই সেদিন জিয়াউর রহমানরা এসব হত্যার পরিকল্পনা করে।

আরো পড়ুন>> ২৬তম দিনেও যশোরে শাহীন চাকলাদারের কর্মসূচি অব্যাহত

ষড়যন্ত্র অব্যাহত আছে উল্লেখ করে শাহীন চাকলাদার বলেন, এখন সরকারের বিরুদ্ধে নানাভাবে গুজব ছড়ানো হচ্ছে। পদ্মা সেতুতে মাথা লাগবে গুজব ছড়িয়ে জনগণকে বিভ্রান্ত করা হচ্ছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে কখনো মাদ্রাসায় জামায়াতের শিক্ষকরা শিশুদের ধর্ষণ করছে। আবার কখনো প্রিয়া সাহাদের ভাড়া করে বিদেশে সরকার বিরোধী প্রচারণা চালানো হচ্ছে। তাই আমাদের সবাইকে সতর্ক থাকতে হবে।

ইউনিয়নের লেবুতলা বাজারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মাস্টার আতিয়ার রহমান। এসময় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক মোশাররফ হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রেজাউল ইসলাম, উপ-প্রচার সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, ইঞ্জিনিয়ার কাজী আলমগীর হোসেন, মশিয়ার রহমান সাগর, যশোর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী শহিদুল হক শাহিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ইউসুফ শাহিদ, লেবুতলা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শহিদুল হক শাহিন, ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রুহুল কুদ্দুস প্রমুখ।

শোক সভাটি পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম।

স্বাআলো/এম