প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়ল যুবক

জেলা প্রতিনিধি, শরীয়তপুর : শরীয়তপুরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরা পড়েছেন শিশির দত্ত (৩৫) নামে এক যুবক। বৃহস্পতিবার রাতে সদর উপজেলার বিলাশখান এলাকায় এ ঘটনা ঘটে।

আটক শিশির দত্ত শরীয়তপুর পৌরসভার পালং উত্তর বাজার এলাকার নারায়ণ দত্তের ছেলে। তিনি ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানির (ওজোপাডিকো) শরীয়তপুর বিদ্যুৎ সরবরাহের পিচরেট মিটার রিডার হিসেবে কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শিশিরের সঙ্গে দীর্ঘদিন ধরে ওই প্রবাসীর স্ত্রীর অবৈধ সম্পর্ক চলছিল। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই প্রবাসী স্ত্রীর ঘরে ঢোকেন শিশির। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে দুজনকে আপত্তিকর অবস্থায় হাতেনাতে ধরে ফেলে। এক পর্যায়ে তাদের ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা দেয়া হয়। পরে উত্তেজিত জনতা তালা খুলে তাদের দুজনকেই বের করে এনে গণধোলাই দেয়া হয়। খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুজনকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশির থানা পুলিশের হেফাজতে রয়েছেন। আর ওই নারীকে আহত অবস্থায় শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্বাআলো/এসএ