বিয়ের অনুষ্ঠানে খাবার খেয়ে ঘটলো অনাকাঙ্খিত ঘটনা

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ : সুনামগঞ্জ সদর উপজেলার সাদকপুর গ্রামে বিয়ের দাওয়াত খেয়ে জলি রাণী দেব (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এছাড়া ৫৬ জন অসুস্থ হওয়ার ঘটনায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেলের দিকে চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান জলি। তিনি সুনামগঞ্জ শহরের ওয়েজখালী এলাকার সঞ্জু দেবের স্ত্রী।

এর আগে গত বুধবার সুনামগঞ্জের সিভিল সার্জন আশুতোষ দাসের ভাতিজি চন্দনা তালুকদারে বিয়ের দাওয়াতে খাওয়া দাওয়া থেকে সমস্যা হওয়ার কারণে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে বর ও কনে পক্ষের লোকজন সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি হতে থাকে। একই কারণে সদর হাসপাতালে ভর্তি হয় মোট ৫৬ জন।

এদিকে একই ঘটনায় বর পক্ষের প্রায় ৪০ জন দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি হয়েছেন তার মধ্যে ৮ জনের অবস্থার অবনতি হলে তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

আরো পড়ুন>>> গাজীপুরে আগুনে পুড়ছে মিনিস্টার কারখানা

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.রফিকুল ইসলাম বলেন, খাবার হজম হয়নি ও ফুড পয়জনিং থেকে এ সমস্যার সৃষ্টি হয়েছে। আমরা সার্বক্ষণিক আছি হাসপাতালে। কারও অবস্থার অবনতি দেখলে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

সুনামগঞ্জ সদর থানা পুলিশের ওসি সহিদুল ইসলাম হাসপাতালের ঘটনা সত্যতা নিশ্চিত করেছন।

স্বাআলো/এএম