পাপনকে ফোন করে আফিফ সম্পর্কে যা বললেন প্রধানমন্ত্রী 

স্পোর্টস ডেস্ক : বাংলাদেশ দল জয়ের পর আফিফ ও সাকিবের সঙ্গে ফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গণমাধ্যমকে এ কথা নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

পাপন বলেন, ক্রীড়ামোদী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাঠে না থাকলেও টিভি পর্দায় চোখ রাখছিলেন ম্যাচে। বাংলাদেশ ব্যাকফুটে চলে যাওয়ার সময়ে শঙ্কা প্রকাশ করেন পাপনের কাছে। জয়ের পর উচ্ছ্বাস প্রকাশ করেছেন, আফিফ ছাড়াও অধিনায়ক সাকিব আল হাসানের সাথে মুঠোফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী।

সাংবাদিকদের সাথে আলাপকালে পাপন বলেন, ওদের সাথে প্রধানমন্ত্রীর কী কথা হচ্ছিল জানি না, তবে বারবার আমাকে খেলার মাঝেই ফোন করছিলেন- পাপন এটা কী হচ্ছে, এমন হচ্ছে কেন? উনি চিন্তিত ছিলেন। পরে যখন আফিফ আসলো, আফিফের খেলা দেখে বললেন- ও আগে নামেনি কেন? ওকে তো আগে দেখিনি। আমি বললাম- আপা ও একদম নতুন। এসেছে মাত্র, ১৯ বছর বয়স।

আরো পড়ুন>>> আফিফের হাফ সেঞ্চুরিতে জয় পেলো বাংলাদেশ

তিনি আরও বলেন, খেলা শেষ হওয়ার আগেও প্রধানমন্ত্রী ফোন করেছেন। বলেছেন- দোয়া করতে করতে তো আমার গলা শুকিয়ে যাচ্ছে। উনি প্রতিটা বলই ও আউট হওয়ার আগের ওভারে একটি চার মেরেছিল। ঐ শর্টটা দেখে তিনি বলেছেন- দারুণ খেলেছে।’

আফিফ-সাকিবের সাথে মুঠোফোনে প্রধানমন্ত্রীর আলাপ সম্পর্কে পাপন জানান, সবাই-ই ম্যাচটা দেখেছে, প্রশংসা করেছে। খেলা শেষ হওয়ার পরপরও উনি আমাকে ফোন করেছেন। মাঠে আসার পর ভাবলাম একটু কথা বলিয়ে দেই। আফিফের কথা এত বলেছে ক্যাপ্টেন সাকিবও এখানে আছে।

স্বাআলো/এএম