মেষের ভালবাসা, তুলার শান্তি আর মকরের উপার্জনের হাতছানি

ডেস্ক রিপোর্ট : আপনি রাশিফল বিশ্বাস করেন না নাই করেন, সমাজে অনেকই আছেন যারা মনে করেন গ্রহ, নক্ষত্র জীবনের নিয়ামক। তাদের প্রভাবে জীবনে ঘটে নানা ঘটনা। তাই আজ আপনার জন্য কী অপেক্ষা করছে তা জেনে নিয়ে দিনটি শুরু করুন। তাহলে জীবনটাই বদলে যেতে পারে।

 মেষ : আজ আপনার জন্য প্রেম অপরিমিত, প্রচুর ভালোবাসা পাবেন আজ। আপনি এই কথাগুলি অবশ্যই আগে শুনেছেন তবে আজ আপনি এটি স্পষ্টভাবে অনুভব করবেন।

বৃষ : এই রাশির জাতক জাতিকাদের স্ত্রী অন্যের বিরূপ প্রভাবের বশবর্তী হয়ে আপনার সাথে লড়াই করতে চাইবে, তবে আপনার ভালবাসা এবং মমতা সবকিছুকে থামিয়ে দেবে।

মিথুন : আজ প্রথম দেখাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। পুরোনো পাওনা আজ আদায় হতে পারে।

কর্কট : প্রতিযোগিতায় অন্যকে হারানো আপনার জন্য সহজ হবে। তবে এই সপ্তাহে আপনি নিজেকে ছাড়িয়ে যাওয়ার চেষ্টা করুন, তাহলে ভাল ফল পাবেন।

সিংহ: এই সময় বড় ভাইবোনের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। তবে সময় এখন কিন্তু পেছন ফিরে তাকাবার। তবে জমে থাকা হাতের কাজগুলি আগে শেষ করুন।

কন্যা: আক্রমণাত্মক মনোভাব বাদ দিয়ে সুন্দরভাবে কথা বলুন। এতে সম্পর্ক যেমন ভালো থাকবে, তেমন আপনার কাজটাও সহজেই আদায় হয়ে যাবে।

তুলা : এই রাশির জাতক জাতিকারা অশান্তি কাটিয়ে দিয়ে মনের প্রশান্তি বজায় রাখুন। শান্তি লাভের মতো অনেক কিছুই এ সপ্তাহে ঘটবে। সেগুলি স্বরণ করুন।

বৃশ্চিক : একটা সুন্দর রোম্যান্টিক সময়ের মধ্যে দিয়ে যাবেন আপনি। আপনার পরিবারের ছোটো সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে।

ধনু : এ সপ্তাহে আপনার মানসিক শক্তির বিকাশ ঘটবে। আপনি যেমন নিজে জাগবেন, অন্যকেও জাগাবেন। এটা হবে আপনার করা এক মহান কাজ।

মকর : এই সময় আপনাদের আয় উপার্জন বাড়তে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়ার সুযোগ আসতে পারে। বিশেষ কোনো কারণে ব্যয় বাড়বে।

কুম্ভ : আজ আপনার পরিবার আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। কাজের জায়গায় অন্যেরা নিরাপত্তার জন্য আপনার ওপর বিশেষভাবে নির্ভর করবে। পুরনো জিনিস থেকে আজ অনেকটা আয় হতে পারে।

মীন : বাড়িতে বিবাদ যাতে না হয় সেই ব্যাবস্থা করবেন। ব্যবসার জন্য খরচ বৃদ্ধির সঙ্গে সঙ্গে আয় বৃদ্ধি পাবে। নিজের চালাকির সাহায্যে বিপদ থেকে উদ্ধার হবে।

স্বাআলো/ডিএম