কুয়ালালামপুরে বাংলাদেশিকে কুপিয়ে হত্যা

আন্তজার্তিক ডেস্ক : মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরে এক প্রবাসী বাংলাদেশিকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। পাসপোর্ট অনুসারে নিহতের নাম শামীম (৩৩)। তিনি মুন্সিগঞ্জ জেলার আকাল মেগ এলাকার মুকলেসের ছেলে।

কামাল নামের নিহতের এক আত্মীয় জানান, স্থানীয় সময় রবিবার সকালে কুয়ালালামপুরের সেগাম্বুট বাহাগিয়ায় একটি গাড়ি চালকের আসনে শামীমের লাশ পাওয়া যায়।

কামাল বলেন, গাড়িটি নিহত শামীমের। তিনি কুয়ালালামপুরে একটি মুদি দোকান চালাতেন। স্থানীয় পত্রিকা ‘দ্য স্টার অনলাইন’ পত্রিকায় সিটি পুলিশ প্রধান মাজলান লাজিম বলেন, জালান কেলাপ মুডায় একটি টয়োটা গাড়ির চালকের আসনে লাশটি পাওয়া যায়। নিহতের মুখে, হাতে ও পেটে কোপানো হয়েছে।

তিনি জানান, সকাল নয়টায় খবর পাওয়ার পর টহল পুলিশ সদস্যদের ঘটনাস্থলে পাঠানো হয়েছিল। ফরেনসিক ইউনিটের একটি দলও ঘটনাস্থলে গিয়েছে।পরে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুয়ালালামপুর একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলাটি স্থানীয় দণ্ডবিধির ৩০২ ধারা অনুযায়ী হত্যা হিসেবে নথিবদ্ধ করা হয়েছে বলে জানান মাজলান লাজিম। অপরাধীকে সনাক্ত করার পাশাপাশি হত্যার পেছনে উদ্দেশ্য খুঁজে বের করার জন্য তদন্ত চলছে।

এ ঘটনায় কারও কাছে কোনো তথ্য থাকলে তাদের জ্যেষ্ঠ তদন্ত কর্মকর্তা সহকারী  আজরিজাল খায়রুলের সঙ্গে ০১৯-২৭৬৯১১৭ নাম্বারে, সিটি পুলিশ হটলাইনে ০৩-২১৪৬৯৯৯৯ বা কোনও থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে স্থানীয় পুলিশ।

স্বাআলো/এসএ