ছাত্রলীগকে পরামর্শ দিলেন আওয়ামী লীগের চার নেতা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা : ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে নিয়ে রুদ্ধদ্বার বৈঠক করেছেন আওয়ামী লীগের চার নেতা।

বুধবার রাতে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে রুদ্ধদ্বার এ বৈঠক হয়।

এতে যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএ ম মোজাম্মেক হক ছাত্রলীগের শীর্ষ দুই নেতার সঙ্গে কথা বলেন।

আরো পড়ুন>> সবার আগে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে বাংলাদেশ

বৈঠক সূত্রে জানা গেছে, সারা দেশের বিশ্ববিদ্যালয়গুলোর পরিবেশ শান্ত রাখা, ছাত্রলীগের মধ্যকার অন্তর্কোন্দল নিরসন, বিতর্কিতদের কমিটি থেকে বাদ দেওয়া, যোগ্য যারা পদবঞ্চিত হয়েছেন তাদর মূল্যায়নসহ বহিষ্কৃত শোভন-রাব্বানীর ভুলগুলো নিয়ে আওয়ামী লীগের চার নেতা কথা বলেছেন।

বৈঠক শেষে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারেন সেগুলো স্মরণ করিয়ে দিয়ে ভবিষ্যতের জন্য বিভিন্ন ধরনের দিক-নির্দেশনা দেওয়া হয়েছে।

গত শনিবার ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীকে অপসারণ করে আল নাহিয়ান খান জয়কে ভারপ্রাপ্ত সভাপতি এবং লেখক ভট্টচার্যকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হয়।

স্বাআলো/এম