নড়াইলের ভাইস চেয়ারম্যানসহ তিনজনের জামিন না মঞ্জুর

জেলা প্রতিনিধি, নড়াইল : ট্রাফিক পুলিশের ইন্সপেক্টরসহ  ৪জনকে আহত করার ঘটনায় গ্রেফতার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফানসহ তিনজনের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে আদালত। মামলার তদন্ত কর্মকর্তার রিমান্ডের আবেদন শুনানিতে নড়াইল সদর আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মো. জাহিদুল আজাদ এ আদেশ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা এস.আই রজত কুমার মন্ডল জানান, আসামিদের বিরুদ্ধে বৃহস্পতিবার রিমান্ড ও জামিন শুনানির দিন ধার্য ছিল। আদালত তাদের জামিন এবং রিমান্ডের আবেদন দু’টিই না মঞ্জুর করে জেলহাজতে প্রেরণ করেছেন।

আরো পড়ুন>> জয়নগর ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা কার্যকর করার দাবিতে মানববন্ধন

প্রসঙ্গত. ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় নড়াইল পুরাতন বাস টার্মিনাল এলাকায় ট্রাফিক পুলিশ এক মটরসাইকেল চালককে আটক করে। এ সময় সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তুফান ট্রাফিক পুলিশকে ফোন করে গাড়িটি ছাড়তে বললে গাড়ি না ছাড়ায় তুফান দলবল নিয়ে ট্রাফিক পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর (প্রশাসন) মনিরুজ্জামান, ট্রাফিক সার্জেন্ট শাহ জালাল, টিএস.আই সরোয়ার আলম এবং কনষ্টবল নজরুল আহত হন। এ ঘটনায় তুফানসহ  ৯ জনের বিরুদ্ধে সদর থানায় মামলা হয়েছে। পুলিশ ঘটনার দিন তুফান ও তার তিন সহযোগিকে গ্রেফতার করে এবং পরদিন আদালতে চালান দিলে আদালত তাদের হাজতে প্রেরণ করেন।

স্বাআলো/এম