কালিয়াকোট হাওরে নৌকাডুবে নিহতের সংখ্যা বেড়ে ৮

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ : সুনামগঞ্জের দিরাই উপজেলার কালিয়াকোট হাওরে একটি ইঞ্জিন চালিত নৌকা ঝড়ের কবলে পড়ে ডুবে যাওয়ার ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ । এ সময় ১২ জনকে জীবিত উদ্ধার করা হলেও এখনো পর্যন্ত চারজন নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার রাত ৮টায় এ নৌকাডুবির ঘটনা ঘটে। মঙ্গলবার রাতে ৪টি লাশ উদ্ধার করা হলেও ও আজ বুধবার সকালে আরও ৪ জনের লাশ উদ্ধার করা হয়। এ নিয়ে মতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮ ।

নৌকা ডুবে নিহত ৮ জন যাত্রীর মধ্যে ৬ জন শিশুসহ  ৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, উপজেলার মাছিমপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে শামীম মিয়া (৩), একই গ্রামের বদরুল মিয়ার ছেলে আবির মিয়া(৪),পার্শ্ববর্তী নোয়ারচর গ্রামের আফজল মিয়ার ছেলে দোহান মিয়া (২), একই গ্রামের ফিরোজ মিয়া (২), মাছিমপুর গ্রামের রৈইতুন নেছা (৩৫), শান্তা বেগম (৪), নোয়ারচর গ্রামের আসাদ মিয়া (৬) ও পেরুয়া গ্রামের করিমা বেগম (৬২)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নৌকাটি যাত্রী বোঝাই করে দিরাইয়ের মাছিমপুর থেকে পেরুয়া যাচ্ছিল। পথে কালিয়ার কোটা হাওরে যাওয়া মাত্রই ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে এই হতাহতের ঘটনাটি ঘটে।

আরো পড়ুন>>> খুলনায় ডেঙ্গুতে লাভলীর মৃত্যু

এ ব্যাপারে দিরাই থানার ওসি একে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালানো হয়েছে। এখন পর্যন্ত ৮ জনের লাশ উদ্ধার করা হয়েছে। উদ্ধার তৎপরতা অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

স্বাআলো/এএম