দেখে নিন আজ কি অপেক্ষা করছে আপনার জন্য

ডেস্ক রিপোর্ট: আপনি রাশিচক্রের বিশ্বাস করেন আর নাই করেন অনেকেই তা বিশ্বাস করেন। আর সেই বিশ্বাসে বদলে যায় অনেকের জীবন। এজন্য অনেকে রাশিফল অনুযায়ী জীবন পরিচালনা করেন। তাই আপনিও অনুসরণ করতে পারেন এই রাশিফল।

মেষ রাশি: আপনার কষ্ট করে উপার্জিত টাকা পয়সা বিভিন্ন দিকে আজ নষ্ট হতে পারে তাই সাবধানে থাকুন৷ প্রেমিক বা প্রেমিকার সঙ্গে আজ ভালো সম্পর্ক গড়ে উঠতে পারে৷

বৃষ রাশি : আজকের দিনটি অত্যন্ত অস্বস্তির মধ্যে দিয়ে কাটতে পারে তবে অবশ্যই পরিস্থিতি অনুযায়ী নিজের মর্যাদা বজায় রাখার চেষ্টা করুন৷ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে খুব চেষ্টা করুন৷

মিথুন রাশি : ওজন কমাতে খাদ্য তালিকাই বদল আনুন৷ আজ যে কোনো তেল মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন৷ আর্থিক সমস্যায় পড়তে পারেন, সেটা থেকে বেরিয়ে আসার চেষ্টা করুন৷

কর্কট রাশি : ভবিষ্যতের চিন্তায় আজ দিনটি উগ্রতার মধ্য দিয়ে কাটবে৷ তবে যে কাজ করবেন তা মাথা ঠান্ডা রেখে করাই ভালো, ভবিষ্যতের চিন্তা নিয়ে না পড়ে বর্তমানের উপর ভরসা রাখুন৷

সিংহ : আপনি পরিস্থিতি সামলানোর ফলে আপনার উদ্বেগের সৃষ্টি হবে। আপনি সম্ভবত বুঝতে পারবেন যে এটি সাবানের বুদ্বুদের মতো সবই ভিত্তিহীন যা সাহসের প্রথম স্পর্শেই ধসে গেছে।

কন্যা : আজ আপনি শান্তি মনেই থাকবেন। তবে আপনি যাই করুন না কেন। সাধারণত আপনি কোনো কাজ করতে যে সময় নেন তার অর্ধেক সময়েই সেটি করতে পারবেন।

তুলা : আপনার সকল আবেগ নিয়ন্ত্রণের চেষ্টা করুন, বিশেষ করে রাগ নাহলে সমস্যায় পড়বেন। ঝুঁকি বা অপ্রত্যাশিত লাভের মাধ্যমে আর্থিক অবস্থান উন্নত হতে পারে।

বৃশ্চিক : বিশেষ করে গভীর রাতে সাবধানে গাড়ী চালান। আপনার বাসস্থান নিয়ে বিনিয়োগ লাভজনক হবে না। বন্ধুবান্ধব এবং অন্য কারুর ওপর নিজের মত চাপাবেন না এতে আপনার নিজের স্বার্থহানি ।

ধনু : আপনি আপনার শারীরিক দৃঢ়তা বজায় রাখতে খেলাধুলায় আপনার সময় লাগান। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। ফলে সময় উন্নতিলাভ করবে।

মকর : কোন বন্ধুর দ্বারা জ্যোতিষতাত্ত্বিক পথপ্রদর্শন আপনাকে আপনার স্বাস্হ্য ভালো করতে উৎসাহিত করবে। সন্দেহজনক আর্থিক যোজনায় প্রতাড়িত হবেন না। বিনিয়োগ অত্যন্ত সন্ধানে করবেন।

কুম্ভ : আপনার নিজের মনের উপর নিয়ন্ত্রণ আছে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। ফাঁকা সময়ের সুযোগ নিন, আপনাকে পরিবারের সদস্যদের সাহায্য করতে হবে।

মীন রাশি : শারীরিক দিক বিপর্যস্ত হতে পারে, যে কোনো দিক থেকেই সাফল্য পাবেন যা আপনার পরিবারের সকলকে গর্বিত করবে৷ বিবাহিত ও প্রেম জীবন বেশ সুখের হবে।

স্বাআলো/ডিএম