নভেম্বরের শুরুতে যশোর আ.লীগের চার কমিটির সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোরে আওয়ামী লীগের চারটি মেয়াদোর্ত্তীণ কমিটির সম্মেলনের চূড়ান্ত তারিখ নির্ধারণ করা হয়েছে। আজ বুধবার বিকেলে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা থেকে এই সিদ্ধান্ত নেয়া হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এসএম কামাল হোসেন।

এসময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই অভিযান চলবে। এই শুদ্ধি অভিযানের সুফল পেতে সম্মেলনের মাধ্যমে দলে যোগ্য ও ত্যাগী নেতাদের দায়িত্বে আনতে হবে। বিএনপি-জামায়াতের কর্মীরা যেন দলের মধ্যে ঢুকে যেতে না পারে সেদিকে সবাইকে সতর্ক থাকতে হবে।

বর্ধিত সভা থেকে ৯ নভেম্বর অভয়নগর, ১০ নভেম্বর বাঘারপাড়া, ১১ নভেম্বর সদর উপজেলা ও ১৩ নভেম্বর যশোর শহর আওয়ামী লীগের সম্মেলন করা সিদ্ধান্ত হয়। সভার শুরুতে জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল মালেকের মৃত্যুতে শোক প্রস্তাব আনার পাশাপাশি এক মিনিট নিরবতা পালন করা হয়।

আরো পড়ুন>> বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে আমরা রক্তের ঋণ পরিশোধ করবো : শাহীন চাকলাদার

জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনের সভাপতিত্বে বর্ধিত সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীন চাকলাদার, যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন, যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দিন, যশোর-৬ আসনের সংসদ সদস্য  ইসমাত আরা সাদেক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল, প্যানেল চেয়ারম্যান আব্দুল খালেক, মোফাজ্জেল হোসেন খসরু ও অ্যাডভোকেট জহুর আহম্মেদ, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, আব্দুল মজিদ, অ্যাডভোকেট মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, মীর জহুরুল ইসলাম ও আশরাফুল আলম লিটন, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গাজী আব্দুল কাদের, কৃষি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, সদর উপজলো পরিষদের ভাইস চেয়ারম্যান নুরজাহান ইসলাম নীরা, বাঘারপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম কাজল, মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরমেয়র অধ্যক্ষ মাহমুদুল হাসান, সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম রুহুল আমিন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, বাঘারপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুলাই, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক নুরুজ্জামান, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সভাপতি মোহিত কুমার নাথ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য মেহেদী হাসান মিন্টু, অভনগর উপজেলা আওয়ামী লীগের আহবায়ক এনামুল হক বাবুল, যুগ্ম-আহবায়ক ওলিয়ার রহমান, অভনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ ফরিদ জাহাঙ্গীর, নওয়াপাড়া পৌরসভার মেয়র সুশান্ত দাস শান্ত প্রমুখ।

স্বাআলো/এম