৯ অক্টোবর দিনটি কেমন যাবে

তুলা রাশির জাতক-জাতিকা।

ডেস্ক রিপোর্ট: আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কন্যা রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

আজ গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক ব্যাপারে প্রিয়জনের মতামতকে গুরুত্বসহকারে বিবেচনা করুন। কারও কথায় নির্ভর করে নতুন কোনো দায়িত্ব অন্যের ওপর প্রদান করা ঠিক হবে না।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

রাজনৈতিক সফরকালে নিজের সঙ্গী বা অন্যদের সম্পর্কে সতর্ক থাকার চেষ্টা করা উত্তম হবে। যৌথ কোনো কাজে একটু কৌশলী হলেই সাফল্যের দিকটা অনুভব করতে পারবেন। রাজনৈতিক কর্মকাণ্ড আপনার অনুকূলে থাকবে।

মিথুন : ২১ মে-২০ জুন

সতর্ক না থাকলে পেশাগত সমস্যাও কিছুটা বেড়ে যেতে পারে। তবে এসব সমস্যা সহজেই কাটিয়ে ওঠা সহজ হবে। প্রয়োজনীয় কাজ সম্পাদনের ব্যাপারে গোপনীয়তা বজায় রাখার চেষ্টা করুন। দূরের যোগাযোগ শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

কর্মস্থলে পদস্থদের এবং ব্যবসায়ীদের পরিবারের বয়স্কদের সঙ্গে আলাপ-আলোচনাকালে কৌশলী হোন। কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। কোনো ব্যাপারেই কাউকে প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

ইচ্ছার বিরুদ্ধে অন্য কারও কথায় নতুন সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না। পাওনা পরিশোধের ব্যাপারে কোনো দ্বিধা করাও উচিত হবে না। আপনার অধীনস্থ কোনো উন্নয়ন প্রকল্পের বাস্তবায়নের ক্ষেত্রে কেউ বাধাগ্রস্ত করতে পারে।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

মানসিক অস্থিরতা নিরসনে বিপরীত লিঙ্গের কেউ আপনার সাহায্যে এগিয়ে আসতে পারে। কাউকে কোনো প্রকার ঋণ প্রদানের আগে চিন্তাভাবনা করুন। প্রিয়জনের সঙ্গে দূরে কোথাও ভ্রমণ আনন্দদায়ক হয়ে উঠতে পারে।

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

একটুতেই অস্থির হয়ে নিজের কাজ অন্যের হাতে ছেড়ে দেয়া ঠিক হবে না। সতর্ক না খাকলে কারও অসুস্থতার জন্য মনোকষ্ট বেড়ে যেতে পারে। মানসিক অস্থিরতাকে ঝেড়ে ফেলে প্রয়োজনীয় কাজ সম্পাদনে উদ্যোগ নিন।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

জনসংযোগ ও রাজনৈতিক কর্মকাণ্ডে ব্যস্ততা বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে খোলামেলা আলোচনার মধ্য দিয়ে দিনটি পার করে দিতে পারবেন। তবে তাদের সঙ্গে দাফতরিক গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

কর্মস্থলে নিকটজন বা বিপরীত লিঙ্গের সহযোগিতা পাবেন। আর্থিক বিষয়ে কাউকে নাক গলাতে দেয়া ঠিক হবে না। পুরনো কোনো স্মৃতি আপনাকে আবেগপ্রবণ করে তুলতে পারে। নিজের স্বাস্থ্যের ব্যাপারে চিকিৎসকের পরামর্শ নিন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

ব্যবসায়িক লেনদেনে অংশীদারের কারণে জটিলতা বাড়তে পারে। বাতিল হয়ে যাওয়া বিয়ের বিষয়ে অগ্রগতির কারণে মন ও মানসিকতা উৎফুল্ল হয়ে উঠতে পারে। দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে বিরক্ত বোধ করতে পারেন।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

যে কোনো ধরনের চুক্তিপত্রে স্বাক্ষর করার আগে ভালোভাবে যাচাই করে নিতে হবে। কারও ওপর নির্ভর করে আর্থিক লেনদেন করা ঠিক হবে না। তবে কোনো কোনো ক্ষেত্রে নতুন করে প্রেমে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

পরিবারের কোনো সদস্যের কেউ জমি সংক্রান্ত জটিলতার সৃষ্টি করে আপনাকে কিছুটা বিব্রতকর অবস্থায় ফেলতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন। নিজেকে সব ব্যাপারেই সচেতন রাখতে হবে।

স্বাআলো/আরবিএ