জাতীয় টেবিল টেনিস দল থেকে চ্যাম্পিয়নদের বাদ দেয়ার প্রতিবাদ

জেলা প্রতিনিধি, নড়াইল: জাতীয় চ্যাম্পিয়নদের জাতীয় টেবিল টেনিস দল থেকে বাদ দেয়ার প্রতিবাদে নড়াইলে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

আজ সকাল সাড়ে ১০টায় জেলার টেবিল টেনিস খেলোয়াড়দের আয়োজনে শহরের নড়াইল টেবিল টেনিস ক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সাবেক জাতীয় দলের খেলোয়াড় খন্দকার মাহবুব বিল্লাহ । এ সময় জাতীয় টেবিল টেনিস দলের আম্পায়ার ইসমাইল হোসেন, বাদপড়া খেলোয়ার মৌমিতা আলম রুমিসহ জাতীয় দলের খেলোয়ার জাবেদ ,পরাগসহ অনেকে উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে জানানো হয়,নড়াইলের ৫বার জাতীয় টেবিল টেনিস চ্যাম্পিয়ন সালেহা পারভীন ও ৪বার চ্যাম্পিয়ন মৌমিতা আলম রুমি খেলোয়াড়কে ফেডারেশনের দুই কর্মকর্তা সহ-সভাপতি খন্দকার হাসান মুনির ও সদস্য এটিএম শামসুল আলম আনু তাদের নিজস্ব খেলোয়ারদের দলে অর্ন্তভুক্ত করার জন্য অন্যায়ভাবে দেশের ও নড়াইলের গর্ব এ দুই খেলোয়ারদের অন্যায়ভাবে বাদ দিয়েছেন। যা টেবিল টেনিস ফেডারেশনের ইতিহাসে বিরল।

বক্তরা ফেডারেশনের এই কর্মকর্তাদের সকল ষড়যন্ত্র নস্যাৎ, সালেহা পারভীন ও মৌমিতা আলম রুমিকে জাতীয় দলে অর্ন্তভুক্ত করে জাতীয় স্বার্থ রক্ষা করার দাবি জানানো হয়েছে।

স্বাআলো/এস