অধিনায়ক মাশরাফির বাবাকে ঢাকায় নেয়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা : বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপনকে উন্নত চিকিৎসার জন্য শনিবার সন্ধ্যায় ঢাকায় আনা হয়েছে। সন্ধ্যা সাতটার দিকে তাকে যশোর বিমানবন্দর থেকে আকাশপথে ঢাকায় আনা হয়।

শুক্রবার সন্ধ্যায় নড়াইল শহরের মহিষখোলার বাসায় গোলাম মর্তুজা স্বপন হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। পরে নড়াইল সদর হাসপাতাল থেকে কয়েকজন চিকিৎসক এনে নিজ বাড়িতে তাকে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পরে তাকে যশোর নেওয়া হয়।

আরো পড়ুন>> মাশরাফির পিতা অসুস্থ

উন্নত চিকিৎসার জন্য তাকে যশোর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়। শুক্রবার রাত ১১টার দিকে তাকে আইসিইউতে রাখা হয়। সেখানে তার অবস্থা কিছুটা উন্নতি হলে ঢাকায় আনার সিদ্ধান্ত নেয়া হয়। বর্তমানে তার অবস্থা ভালো বলে জানা গেছে।

মাশরাফির পরিবার সূত্রে জানা যায়, হঠাৎ করে বুকে ব্যথা হলে গোলাম মর্তুজা স্বপনকে যশোর সিএমএইচে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আগের থেকে কিছুটা ভালো।

মাশরাফির বাবার অসুস্থতার খবরে প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, মাশরাফি ভক্তসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ তার বাসায় ছুটে যান।

স্বাআলো/এম