নড়াইলে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

জেলা প্রতিনিধি, নড়াইল : নানা কর্মসূচির মধ্যদিয়ে নড়াইলে জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল।

জাতীয় শ্রমিক লীগ, নড়াইল জেলা শাখার আয়োজনে আজ শনিবার বিকেলে ৪টায় নড়াইল চৌরাস্তা থেকে একটি বর্ণঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুরাতন বাসটার্মিনাল এলাকায় বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে এসে শেষ হয়।

আরো পড়ুন>> মুজিববর্ষ উপলক্ষে নড়াইলে ১০ লক্ষাধিক বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন

পরে বঙ্গবন্ধু মঞ্চে আলোচনা সভায় জাতীয় শ্রমিক লীগ জেলা শাখার সভাপতি বিএম হামিনুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আলীমের পরিচালায় বক্তব্য দেন প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সম্মানিত অতিথি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, নড়াইল জজকোর্টের পিপি অ্যাডভোকেট  ইমদাদুল ইসলাম, যুবলীগ নেতা গাউছুল আযম মাসুমসহ অনেকে।

আলোচনা সভা শেষে অতিথিবৃন্দ প্রতিষ্ঠাবার্ষিকীর কেক  কাটেন। পরে দেশের শান্তি ও মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

স্বাআলো/এম