ঝিকরগাছায় ১৬ দলীয় কাবাডি টুর্নামেন্টের চ্যাম্পিয়ন চান্দুটিয়া

ঝিকরগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের ঝিকরগাছার হাড়িয়াদেয়াড়ায় ১৬ দলীয় কাবাডি প্রতিযোগিতায় চান্দুটিয়া দল চাম্পিয়ন হয়েছে। হাড়িয়াদেয়াড়া গ্রামবাসীর আয়োজনে কপোতাক্ষ নদের তীরে আজ বিকেলে ফাইনালে লক্ষ্মীপুর দলকে ২-০ পয়েন্টে হারিয়ে চান্দুটিয়া দল বিজয়ী হয়। চাম্পিয়ন দলকে একটি গরু ও বিজিত দলকে ছাগল পুরষ্কার দেয়া হয়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ডা. নাসির উদ্দীন।

ঝিকরগাছা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমির হোসেনের সভাপতিত্বে পুরষ্কার বিতরণীতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান লুবনা তাক্ষী ও থানার ওসি আব্দুর রাজ্জাক।

উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান, আমেরিকা প্রবাসী হুমায়ুন কবীর মান্নান, প্রতিযোগিতার সার্বিক ব্যবস্থাপক আব্দুল হক রাসেল, কামরুল হাসান বাবু, মেম্বর জাকির হোসেন, যুবলীগ নেতা মুকুল মাহমুদ প্রমুখ।

গত ৪ অক্টোবর শুরু হওয়া এই টুর্নামেন্টে ১৬ টি দল নকআউট পদ্ধতিতে অংশ নেয়। ফাইনাল ম্যাটটি পরিচালনা করেন আমিনুর রহমান হেলা ও মেম্বর শহিদুল ইসলাম। অধুনালুপ্ত জাতীয় খেলা কাবাডির এই প্রতিযোগিতাকে কেন্দ্র করে হাড়িয়াদেয়াড়ার কপোতাক্ষ নদের তীরে বসেছিল মিলনমেলা।

স্বাআলো/ডিএম