টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ সলিম ডাকাত নিহত

ইকবাল হোসেন (৩৫) ওরফে ইকবাল ডাকাত নিহত হয়েছেন।

জেলা প্রতিনিধি, কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং কেরুনতলী গ্রামে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  শীর্ষ ডাকাত মোহাম্মদ সেলিম প্রকাশ ওরফে সলিম (৩৪) নিহত হয়েছে।

বুধবার ভোরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের।

এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশী এলজি, ৬ রাউন্ড তাজা কার্তুজ, ৭ রাউন্ড  খোসা ও এক হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। দীর্ঘদিন ধরে সে একটি ডাকাত দলের নেতৃত্ব দিয়ে আসছিল।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ  জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার দিনগত রাতে একাধিক মামলার পলাতক আসামি সলিমকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী কেরুনতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় মাদক ও অস্ত্র উদ্ধার করতে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়।

আরো পড়ুন>>>কক্সবাজারে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

 উভয়পক্ষের গোলাগুলিতে এসআই আরিফুর রহমান, কনস্টেবল আব্দুস শুক্কুর ও মেহেদী গুরুতর আহত হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ  সলিমকে উদ্ধার করে হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। সলিমের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

স্বাআলো/আরবিএ