বাথটাবে শুভশ্রীর ছবি মুহূর্তেই ভাইরাল

বিনোদন ডেস্ক: কলকাতার বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। দুই বাংলার অনেক তরুণেরই ক্রাশ এ নায়িকা। অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন । তবে এবার শুভশ্রীর ভাইরাল হওয়া একটি ছবি যেন দাবানলের মতো ছড়িয়ে পড়েছে। তাতেই খবরের শিরোনামে চলে আসলেন এ নায়িকা।

মঙ্গলবার (১৯ নভেম্বর) শুভশ্রী একটি ছবি পোস্ট করেন, যেটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। বাথটাবে শুয়ে ছবিটি তুলেছেন শুভশ্রী। সেই ছবিতে শুভশ্রীকে যে লাস্যময়ী লাগছে তা বলাই বাহুল্য। ছবিতে দেখা যাচ্ছে, একটি কালো রঙের গাউনে বাথটাবে শুয়ে আছেন অভিনেত্রী। আর তার সঙ্গে  এলোমেলো  চুল যেন পুরো লুকটিকে সম্পূর্ণ করেছেন।কালো গাউনের সঙ্গে শুভশ্রীর ড্রিমি মেক আপ নজর কাড়ে। চোখে সিলভার আইশ্যাডো আর ন্যুড লিপস চোখে পড়ে।

শুধু অভিনয় নয়। ফ্যশনেও যে তিনি মাত করতে পারেন তা শুভশ্রী ইনস্টাগ্রামে চোখ রাখলেই বোঝা যায়। কখনও পশ্চিমী পোশাকে, আবার কখনও এথনিক পোশাকে ঝড় তুলেছেন তিনি। ফ্যাশনের ব্যাপারে শুভশ্রী যে বেশ সচেতন, তা বেশ স্পষ্ট।

প্রসঙ্গত, শুভশ্রী এই মুহূর্তে রাজ চক্রবর্তীর পরিচালনায় হে গর্ভধারিনী ছবির শ্যুটিং নিয়ে। তবে সেই ছবির নাম পরিবর্তিত হয়ে ধর্মযুদ্ধ হয়েছে বলে শোনা যাচ্ছে। এই ছবিতে শুভশ্রীর সঙ্গে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী, স্বাতীলেখা সেনগুপ্ত, পার্নো মিত্র, সোহম চক্রবর্তী-সহ আরো অনেকে। রাজ পরিচালিত এই ছবিতে শুভশ্রীর অভিনয় প্রশংসিত হয়। ঋত্বিক ও শুভশ্রীর রসায়নও দর্শকরা পছন্দ করেন।

স্বাআলো/টিআই