দায়িত্ব নিয়েই যুবলীগ নেতাকর্মীদের সতর্ক করলেন সম্পাদক নিখিল

জেলা প্রতিনিধি, চাঁদপুর : দায়িত্ব পেয়েই যুবলীগ নেতাকর্মীদের সতর্ক করলেন সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। আজ সোমবার বিকালে চাঁদপুরের নিজের বাড়িতে তিনি উপস্থিত নেতাকর্মী ও সাংবাদিকদের মাধ্যমে সারাদেশের যুবলীগ নেতাকর্মীদের এই সতর্ক  করেন।

নিখিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে মানুষের কল্যাণে রাজনীতি করে যাচ্ছেন।তিনি ঘর থেকে শুদ্ধি অভিযান শুরু করেছেন। তাই কোনো মাদকাসক্ত, মাদক কারবারি ও চাঁদাবাজের স্থান যুবলীগে নেই। এসব অভিযোগ যে নেতার বিরুদ্ধে উঠবে তার বিরুদ্ধেই সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন>>>কে এই যুবলীগের সম্পাদক নিখিল ?

এর আগে চাঁদপুরের বিভিন্ন এলাকা থেকে আসা নেতাকর্মীরা যুবলীগ সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এর আগে নিখিল তার বাবা-মায়ের কবর জিয়ারত করেন। পরে বাড়িতে আসা নেতাকর্মী ও সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, মতলব দক্ষিণ উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন, ফরিদগঞ্জ উপজেলার চেয়ারম্যান অ্যাড জাহিদুল ইসলাম রোমান, মতলব উত্তর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মতলব উত্তর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুজাম্মেল হক, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন, সাবেক সাধারণ সম্পাদক নূরুজ্জামান সরকার দুলাল প্রমুখ।

স্বাআলো/ডিএম