আত্মহত্যার হুমকি দিলেন জাপা মহাসচিব রাঙ্গা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: জাতীয় পার্টি যদি নিজের হাত দিয়ে বা নিজের কারণে ভেঙে যায় তাহলে আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছেন দলটির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।

আজ শনিবার রাজধানীর কুড়িলে একটি কনভেনশন সেন্টারে পার্টির ঢাকা জেলা শাখার সম্মেলনে বক্তব্য দেয়ার সময় এ হুমকি দেন মসিউর রহমান রাঙ্গা।

আরো পড়ুন>>> বিদেশি ডাক্তার দম্পতি বাংলাদেশের গ্রামের হাসপাতালে, লজ্জায় দেশিয়রা

এর আগে সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন। সভাপতিত্ব করছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

আরো পড়ুন>>> পদ-পদবির লোভে লবিংয়ে ব্যস্ত শিক্ষকরা: রাষ্ট্রপতি

মসিউর রহমান রাঙ্গা বলেন, আমাদের (জাতীয় পার্টির) সম্পদ হচ্ছে আমাদের ঐক্য। আমরা এটা রাখতে চাই। আপনাদের অবশ্যই মনে আছে, জিএম কাদের সাহেব এক দলের (গ্রুপের) সভাপতি, মাননীয় চেয়ারম্যান ওনাকে চেয়ারম্যান করে গেছেন। অন্যদিকে রওশন এরশাদ আরেক দলের (গ্রুপের) চেয়ারম্যান ঘোষণা করেছেন, তিনি চেয়ারম্যান। আমি দু’জনকে নিয়ে বসেছি। মেনে নিয়ে কাজ করছি। আমি চেয়েছি দলটি যেন না ভাঙে।

আরো পড়ুন>>> কাল থেকে অনির্দিষ্টকালের ধর্মঘটে জ্বালানি ব্যবসায়ীরা

মসিউর রহমান রাঙ্গা আরো বলেন, আমার কারণে, যদি মহাসচিবের কারণে যদি দল ভাঙে তাহলে আমি সেদিন আত্মহত্যা করবো। সুতারাং ঐক্য থাকতে হবে।

স্বাআলো/এসএ