পরকীয়া প্রেমিকার সাথে মিলনের সময় বিএনপি নেতার মৃত্যু

বরিশাল ব্যুরো : বরিশাল নগরীতে পরকীয়া প্রেমিকার সাথে মধুচক্রে গিয়ে এক সাবেক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে। নিহত সোহরাব শিকদার বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং ওই ওয়ার্ড বিএনপির বর্তমান সাধারণ সম্পাদক। তার লাশ  আছে হাসপাতাল মর্গে।

বৃহস্পতিবার হোটেল কক্ষে অসুস্থ্য হয়ে পরার পর হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। আজ শনিবার লাশ ময়নাতদন্ত করা হবে। তবে সুরতহাল রিপোর্টে শরীরে কোন আঘাতের চিহ্ন পায়নি পুলিশ।

সোহরাবের মৃত্যুর বিষয়টি রহস্যজনক বলে মনে করছে কোতয়ালী থানা পুলিশ। ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানিয়েছেন, এখনো কেউ অভিযোগ দেয়নি। তবে পরকীয়া প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

জানা গেছে, ২৮ নভেম্বর সোহরাব ও ওই নারী দম্পতি পরিচয় দিয়ে পোর্ট রোড হোটেল গ্রান্ড প্লাজার ১০১ নম্বর কক্ষে ওঠেন। তারপর রাত সাড়ে ১১টার দিকে অসুস্থ্য হয়ে পড়েন সোহরাব। তাকে হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এদিকে সোহরাবের পকেট থেকে যৌন উত্তেজক বড়ি উদ্ধার করেছে পুলিশ। আটক পরকীয়া প্রেমিকার বরাতে জানা গেছে, যৌন উত্তেজক বড়ি সেবন করে মেলামেশা করার সময়েই ঢলে পরেন সোহরাব। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছে সোহরাব।

স্বাআলো/ডিএম