চিকিৎসার জন্য ৩০ লাখে ফ্ল্যাট বিক্রি করলেন

বিনোদন ডেস্ক: চিকিৎসার জন্য কারো কাছে হাত পাতবেন না- এমন সিদ্ধান্তে অনড় ছিলেন এন্ড্রু কিশোর। সেজন্য গত ১৮ সেপ্টেম্বর ক্যান্সার ধরার পর নিজের বাড়ি বিক্রির সিদ্ধান্ত নেন কিংবদন্তি এই গায়ক। এরপর অক্টোবরে রাজশাহী শহরের ভদ্রা আবাসিক এলাকায় পাঁচ বছর আগে কেনা ফ্ল্যাটটি ৩০ লাখ টাকায় বিক্রি করেন।

ক্রেতার কাছ থেকে আরও পাঁচ লাখ টাকা পাওয়ার সম্ভবনা রয়েছে। গুণী এই শিল্পীর বাড়ি বিক্রির বিষয়টি  নিশ্চিত করেছেন তারই শিষ্য মোমিন বিশ্বাস।কিন্তু বাড়ি বিক্রির টাকা এন্ড্রু কিশোরের ব্যয়বহুল চিকিৎসার জন্য যথাযথ না। যে কারণে বাধ্য হয়েই তার চিকিৎসার জন্য তহবিল গঠনের আবেদন করেন তার স্ত্রী লিপিকা এন্ড্রু। ‘গো ফান্ড মি’ নামের ওয়েবসাইটে এটি করা হয়েছে। হাসপাতালের চিকিৎসা বোর্ডের কাগজপত্র নিয়ে সিঙ্গাপুরপ্রবাসী বাংলাদেশিরা এই অনলাইন ফান্ডিংয়ের পেজ চালু করেন।

ইতোমধ্যে এন্ড্রু কিশোরের চিকিৎসায় এক কোটিরও বেশি টাকা খরচ হয়েছে। এখন অনেকেই তার চিকিৎসা সহায়তায় এগিয়ে আসছেন। এরই মধ্যে ৫০ লাখ টাকার মতো সহায়তা পাওয়া গেছে।প্রথম ধাপে ক্যান্সার আক্রান্ত এন্ড্রু কিশোরের তিনটি সাইকেলে ১২টি কেমোথেরাপি সম্পন্ন হয়েছে। গত ২৬ নভেম্বর থেকে কেমোথেরাপির পরবর্তী সাইকেল শুরু হয়েছে। ৩টি সাইকেলে আরো ১২টি কেমোথেরাপি দেওয়া হবে বলে চিকিৎসক জানিয়েছেন। প্রত্যেকটি কেমোর জন্য লাগছে ৯ লাখ টাকা। আর পুরো চিকিৎসা সম্পন্ন করার জন্য আরো ২ কোটি ১০ লাখ টাকা প্রয়োজন। চিকিৎসা চলবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত।

স্বাআলো/টিআই