বঙ্গবন্ধু বিপিএলে মঞ্চ মাতাবেন দেশ-বিদেশের যেসব শিল্পীরা

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী

স্পোর্টস ডেস্ক: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিপিএলের সপ্তম আসর পাচ্ছে বিশেষ মর্যাদা। তাইতো ‘বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) জমকালো উদ্বোধনী অনুষ্ঠান আয়োজনে দম নেয়ার ফুরসত নেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)।

মেগা এই উদ্বোধনী অনুষ্ঠানে কোন ধরনের ফাঁক-ফোকর রাখতে চায় না বোর্ড। উদ্বোধনী অনুষ্ঠানের শোভা বাড়াতে গান গাইবেন দেশ-বিদেশের সব বরেণ্য শিল্পীরা।

৮ ডিসেম্বর বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশেষ বিপিএলকে স্মরণীয় রাখতে আয়োজন করা হচ্ছে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে চলচ্চিত্র জগতের তারকারা ত থাকবেনই, সঙ্গীত অঙ্গনের অনেক নামিদামি শিল্পীও মঞ্চ মাতাবেন।

সপ্তম আসরের এই উদ্বোধনী অনুষ্ঠানে সুর-কন্ঠ-গিটারে মঞ্চ মাতাবেন বাংলাদেশের সঙ্গীত শিল্পী জেমস। এছাড়াও থাকবেন কোকিল কন্ঠী মমতাজ।

এখানেই শেষ নয়, থাকবেন ভারতের খ্যাতিমান শিল্পী সনু নিগমও। জেমস ও মমতাজের সাথে সঙ্গীত দিয়ে মাতাবেন এই শিল্পী।

উদ্বোধনী অনুষ্ঠান অবশ্য বেশির ভাগ দর্শকেরই টিভিতে উপভোগ করতে হবে। নিরাপত্তআ ও আয়োজনজনিত কারণে সর্বমোট ৮ হাজার আসন ব্যবস্থা থাকবে অনুষ্ঠানে, যার মধ্যে ৫ হহাজার আসন সাধারণ দর্শকদের জন্য।

এই অনুষ্ঠানের অনুষ্ঠানের অন্যতম প্রধান আকর্ষণ বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

বিপিএল গভর্নিং কাউন্সিলের সভাপতি শেখ সোহেল বলেন, বাংলাদেশ ও ভারতের সবচেয়ে আকর্ষণীয় কয়েকজন তারকা পারফর্ম করবেন এই অনুষ্ঠানে। এদের রোজ এক সঙ্গে দেখা যায় না। এছাড়াও অনুষ্ঠান জমকালো করার জন্য আমরা ফায়ার ওয়ার্কস ও লেজার শো’য়ের ব্যবস্থা করছি।

স্বাআলো/আরবিএ