রণবীর এবার ‘জয়েশভাই জোরদার’

বিনোদন ডেস্ক: ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে যাত্রা শুরু করেন শক্তিমান অভিনেতা রণবীর সিং। এরপর বম্বে টকিস, লুটেরা, গুন্ডে, বাজিরাও মাস্তানি, পদ্মাবত, সিম্বা ও গালিবয় সহ প্রায় এক ডজনেরও বেশি সিনেমা উপহার দিয়েছেন তিনি। প্রতিটি সিনেমায় তাকে ভিন্ন ভিন্ন ও নতুন চরিত্র নিয়ে হাজির হতে দেখা গেছে।

এবার রণবীর সিং বড় পর্দায় আসছেন ‘জয়েশভাই জোরদার’ সিনেমা নিয়ে। নবাগত দিব্যাঙ্গ ঠক্কর পরিচালিত সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করছেন এই তারকা। তার বিপরীতে রয়েছে ‘অর্জুন রেড্ডি’খ্যাত শালিনী পাণ্ডে। এর গল্পে জয়েশভাইকে নারীদের রক্ষক রূপে এবং তাদের স্বনির্ভরতার জন্য কাজ করতে দেখা যাবে।

সম্প্রতি প্রকাশ পেয়েছে সিনেমাটির ফার্স্টলুক, যাতে একেবারে নতুন রূপে পাওয়া গেছে রণবীরকে। এতে গুজরাটি এক ব্যক্তির বেশে দেখা যাচ্ছে তাকে, আর নেপথ্যে ঘোমটা মাথায় অনেক নারী। বড় পর্দায় এই প্রথম গুজরাটি হয়ে আসছেন তিনি।

রণবীর জানিয়েছেন জয়েশভাই তার জন্য একটি দারুণ উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জিং সিনেমা। এই ধরনের চরিত্র আগে কখনও করিনি। তাই জয়েশভাই আমার জন্য এক রকম চ্যালেঞ্জিং কাজ। পুরো সিনেমাটি দর্শকদের হাসাবে, পরিচালক এমনই একটি গল্প তুলে ধরেছেন।

যশ রাজ ফিল্মসের প্রযোজনায় নির্মিত সিনেমাটি কবে মুক্তি পাবে তা এখনো ঘোষণা করা হয়নি।

স্বাআলো/টিআই