যশোরে শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে বারোবাজার চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, যশোর : যশোর সদর উপজেলার হৈবৎপুর ইউনিয়নে ১৬ দলীয় ‘শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’ এ চ্যাম্পিয়ন হয়েছে ঝিনাইদহের বারোবাজার ফুটবল একাদশ।

আজ শুক্রবার বিকালে তীরেরহাট স্কুল মাঠে টুর্নামেন্টের ফাইনালে তারা ৪-৩ গোলে চৌগাছার সলুয়া শাপলা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পরে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যশোর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল। এর আগে গত ১৩ সেপ্টেম্বর সোনালী ক্রীড়া চক্র আয়োজিত এই টুর্নামেন্টটি উদ্বোধন করা হয়।

বিকাল ৩ টা ২০ মিনিটে ফাইনাল ম্যাচটি শুরু হয়। দুই দলই গোল পেতে প্রথম থেকে আক্রমণাত্মক খেলা শুরু করে। তবে শেষপর্যন্ত ৪-৩ গোলে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বারোবাজার ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হয়।

ম্যাচ শেষে পুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আনোয়ার হোসেন বিপুল বিজয়ী দলকে  ৫০ হাজার ও রানারআপ দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, বারোবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আয়োজক সোনালী ক্রীড়া চক্রের সভাপতি মশিয়ার রহমান, সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আলমগীর হোসেন, সহ-সাধারণ সম্পাদক ইমামুল ইসলাম শান্তি, সদস্য সেলিম রেজা, আসাদুজ্জামান পলাশ, রেজাউল ইসলাম, মশিয়ার রহমান, খলিলুর রহমান, আলী আহম্মদ, আব্দুল কুদ্দুস, তারেক রহমান, সাহাবুর রহমান, রিপন হোসেন, পলাশ হোসেন, হাদিসুর রহমান, আমজাদ হোসেন।

স্বাআলো/আরবিএ