মুক্তিযুদ্ধ মঞ্চ’র যশোর সদর উপজেলা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, যশোর : মুক্তিযুদ্ধ মঞ্চ যশোর সদর উপজেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সজিব আহমেদকে সভাপতি ও শেখ আমিনুল ইসলাম জিসানকে সাধারণ সম্পাদক করে গতকাল ৬ ডিসেম্বর সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ২৭ সদস্য বিশিষ্ট আংশিক এই কমিটি অনুমোদন দিয়েছেন।

এদিকে নতুন কমিটি ঘোষণার পর সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে আজ শনিবার শহরের বকুলতলাস্ত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

আগামী এক বছরের জন্য গঠিত এই কমিটিতে সহ-সভাপতি করা হয়েছে নাহিদুল হাসান সৈকত, আশিকুর জামান, আবিদ মেহেবুব ইনান, রায়হান হোসেন, শেখ মাহফুজুর রহমান রিজভী ও নাহিম মুস্তাকিমকে।

নতুন কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন তাসিফ হাসান নূর, জাহিদুল ইসলাম জাহিদ, শেখ শিহাব সরদার দীপ, নাঈমুল ইসলাম শোভন, শওকত আলী বিশ্বাস রাফি ও আসিব রহমান।

সাংগঠনিক সম্পাদক করা হয়েছে বাসারুল জামান খান, তানভির আহমেদ অন্তু, তন্ময় আহমেদ ও রামিম রহমানকে।

এছাড়া মুক্তিযুদ্ধ ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে শাওয়ান্ত মেহতাব, দপ্তর সম্পাদক হিসেবে খালিদ বিন ওয়ালিদ, প্রচার সম্পাদক হিসেবে দুর্জয় বোস, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক হিসেবে আব্দুল কাদির জিলানী, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হিসেবে হাসিবুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক হিসেবে তানজিল হাসান অয়ন, সমাজসেবা সম্পাদক হিসেবে রাফায়েত রিয়ন, ক্রীড়া সম্পাদক হিসেবে সুদীপ্ত বিশ্বাস দীপ এবং বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক হিসেবে অনির্বাণ সাহা অন্তুকে দায়িত্ব দেয়া হয়েছে।

স্বাআলো/ডিএম