বিএনপির বিক্ষোভ, ককটেল বিস্ফোরণ, আটক ৩

সিলেট ব্যুরো: সিলেটে বিএনপির বের করা মিছিল থেকে দলের তিন কর্মীকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার নগরে বের হওয়া প্রতিবাদ মিছিল থেকে তাদের আটক করা হয়। আটক তিনজন হলেন- দেবাশিস দাশ গুপ্ত, রাসেল আহমদ ও আলী বাহার।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি সেলিম মিয়া আটকের তথ্য নিশ্চিত করে বলেন, বিএনপির মিছিলটি জিন্দাবাজার যাওয়ার পথে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে নাশকতার চেষ্টা করা হয়। এ সময় তিন কর্মীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরো পড়ুন>>>  জরুরি বৈঠকে যে সিদ্ধান্ত নিল বিএনপি

জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ। আজ বৃহস্পতিবার দুপুরে প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে ছয় সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন। এ আদেশের পরেই সিলেটে বিক্ষোভ মিছিল করেছেন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। মিছিলটি জিন্দাবাজার পয়েন্টে গেলে দু’টি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে।

মিছিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার, বিএনপি নেতা আলী আহমদ, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, অ্যাডভোকেট হাবিবুর রহমান হাবিব, ফরহাদ চৌধুরী শামীম, ফখরুল ইসলাম, মিফতাহ সিদ্দীকি, ইমরান আহমদ, আব্দুল আহাদ খান জামাল, মহানগর যুবদলের আহ্বায়ক নজিবুর রহমান নজিব, বিএনপি নেতা আবুল কাশেম, সাঈদ আহমদ, সাবেক ছাত্রদল নেতা লিটন আহমদসহ নেতাকর্মীরা।

স্বাআলো/এসএ