প্রথমবার মায়ের চরিত্রে শুভশ্রী

বিনোদন ডেস্ক: পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ের পর এক বছরের বিরতি নিয়েছিলেন কলকাতার সুপারহিট নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। এই সময়টা তিনি দারুণ ভাবে কাজে লাগিয়েছেন। অভিনেত্রী সোহিনী সেনগুপ্তর কাছে নিয়মিত ওয়ার্কশপ করেছেন। যার প্রথম চমক দর্শক রাজের পরিচালিত ‘পরিণীতা’ ছবিতে দেখেছেন। সোহিনীও তার ছাত্রীকে নিয়ে খুব খুশি।

এরপর শুভশ্রী শেষ করেছেন ‘ধর্মযুদ্ধ’ ছবির শুটিং। এটির পরিচালকও তার স্বামী রাজ চক্রবর্তী। গত সপ্তাহে মুক্তি পেয়েছে সেই ছবির টিজার। সেখানেও শুভশ্রীর ডিগ্ল্যাম লুক তাক লাগিয়ে দিয়েছে নেটিজেনদের।

এখানেই শেষ নয়, ইন্দ্রদীপ দাশগুপ্তর পরিচালনায় ‘বিসমিল্লা’য় ঋদ্ধি সেনের বিপরীতে দেখা যাবে শুভশ্রীকে। এছাড়া বাবা যাদবের পরিচালনায় দীর্ঘ ছয় বছর পর অঙ্কুশ হাজরার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। যদিও এ ছবির নাম এখনও ঠিক হয়নি। তবে শ্যুটিং চলছে জোরকদমে।

এরই মাঝে শুভশ্রী ঘোষণা করলেন তার পঞ্চম ছবির। স্বামী রাজের পরিচালনাতেই ‘হাবজি গাবজি’-তে দেখা যাবে তাকে। এই ছবিতে শুভশ্রী প্রথমবার মায়ের ভূমিকায় অভিনয় করতে চলেছেন। নায়ক হিসেবে রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। বর্তমানে পাবজি যেরকম ভাইরাসের আকার ধারণ করেছে তাই নিয়ে এ ছবির জাল বুনেছেন রাজ।

এখনকার দিনে বাবা-মা তাদের কর্মক্ষেত্রে বেরিয়ে গেলে বাচ্চাদের একমাত্র ভরসা হয়ে ওঠে মোবাইল ফোন। তারা হয় ইউটিউবে কোনো ভিডিও দেখছে, নতুবা গেম খেলছে। বাসে-ট্রেনে সবার কানেই হেডফোন গোঁজা, একমনে স্মার্ট ফোনের স্ক্রিনের দিকে তাকিয়ে। সেখান থেকেই এমন ছবির ভাবনা পরিচালক রাজের।

স্বাআলো/টিআই