আত্মহত্যায় বাধা দেয়ায় শ্বশুরকে মেরে ফেলল পুত্রবধূ

জেলা প্রতিনিধি, সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় পুত্রবধূর লাঠির আঘাতে সৈইফ উদ্দিন (৬০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

শনিবার সকাল ৮টায় উপজেলার রাজনপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত সৈইফ উদ্দিন দোয়ারাবাজার উপজেলার রাজনপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় পুলিশ ঘাতক পূত্রবধূ সোহেনা বেগমকে (২২) আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সৈইফ উদ্দিনের ছেলে শফিক নূরের স্ত্রী সোহেনা বেগম প্রায়ই বড় জা’র সঙ্গে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া করেন। এরই অংশ হিসেবে শুক্রবার রাতেও তার সঙ্গে ঝগড়া হয়। এ ঘটনার জের ধরে শনিবার ভোরে সোহেনা বেগম বাড়ির পাশে গাছের ডালের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করতে গেলে শ্বশুর সৈইফ উদ্দিন তাকে বাঁচানোর জন্য এগিয়ে যান। এ সময় সোহেনা বেগম হাতে লাঠি নিয়ে শ্বশুরের মাথা ও পেটে আঘাত করলে তিনি ঘটনাস্থলেই নিহত হন। ঘটনার সঙ্গে সঙ্গে থানায় বিষয়টি জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে এবং ঘাতক পুত্রবধূ সোহেনা বেগমকে আটক করে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি আবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ঘাতক সোহেনা বেগমকে আটক করা হয়েছে।

স্বাআলো/এসএ