ভিপি নুরের ওপর হামলা: বিচার চাইলেন তোফায়েল আহমেদ

জেলা প্রতিনিধি, ভোলা: আজ মঙ্গলবার দুপুরে ভোলার বাংলাবাজার এলাকায় এনআরবিসি ব্যাংক উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ডাকসুর ভিপি নুরুল হক নুরের ওপর হামলার ঘটনা অন্যায়, এটি গ্রহণযোগ্য নয়। যারা এই ঘটনার সঙ্গে জড়িত প্রধানমন্ত্রী নির্দেশ দিয়েছেন নিরপেক্ষ তদন্তের মাধ্যমে তাদের বিচারের আওতায় আনতে হবে।

তোফায়েল আহমেদ বলেন, কেউ যখন ডাকসুর ভিপি হয়, সে তখন সকলের নির্বাচিত নেতা। সেই ডাকসু অফিসে ডুকে ভিপির ওপর যেভাবে নির্যাতন করা হয়েছে এটা অমানবিক। ডাকসুর ভিপির গায়ে হাত তোলা সমস্ত ছাত্রসমাজের জন্য কলঙ্ক।

ডাকসুর এই সাবেক ভিপি আরো বলেন, আমরা যখন ছাত্ররাজনীতি করতাম, তখন আমাদের মত ও পথের ভিন্নতা ছিল। তারপরেও আমরা এক টেবিলে বসে ৬৯ সালে ৪ জানুয়ারি ১১ দফা কর্মসূচি প্রণয়ন করেছিলাম।

তোফায়েল আহমেদ বলেন, যে বাংলাদেশকে এক সময় বলা হতো দরিদ্র দেশের মডেল। সেই দেশকে এখন বলা হয় বিস্ময়কর উত্থান। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে।

এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান তমাল এস এম পারভেজ তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ব্যাংকের পরিচালক মোস্তাফিজুর রহমান, ড. নুরনবী, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা পুলিশ সুপার সরকার কায়সার ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

স্বাআলো/এসএ