বড় বোনের বিরুদ্ধে রাস্তায় নেমেছেন ছোট বোন

জেলা প্রতিনিধি, পিরোজপুর: অন্ধ স্কুল শিক্ষক বাবার অধিকার দাবিতে বড় বোনের বিরুদ্ধে রাস্তায় নেমেছেন ছোট বোন। অভিযোগ, বড় বোন তার মাকে জিম্মি করে বাবা ও ছোট বোনের সম্পত্তি ভোগ করছেন। তাদের প্রাপ্য অধিকার থেকে বঞ্চিত করছেন।

শনিবার সকালে পিরোজপুর শহরের টাউন ক্লাব রোডে মানববন্ধন করে এই অভিযোগ করা হয় এবং এ থেকে প্রতিকার চাওয়া হয়। মানববন্ধনে অংশ নেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

ওই অন্ধ স্কুল শিক্ষকের নাম সৈয়দ নজরুল ইসলাম কাজী। মানববনন্ধনে তার মেঝো মেয়ে সৈয়দা ফরহানা ফেরদৌসির সঞ্চালনায় বক্তব্য দেন জেলা মহিলা পরিষদের সভাপতি মনিকা মন্ডল, পিরোজপুর প্রেস ক্লাবের সভাপতি জাহিরুল হক টিটু, জেলা উদীচী শিল্পীগোষ্ঠীর সাধারণ সম্পাদক খালিদ আবু, রয়েল বেঙ্গল ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক মাইনুল আহসান মুন্না, পিরোজপুর ইয়ূথ সোসাইটির প্রধান সমন্নয়ক হাসিবুল ইসলাম হাসান, জেলা মহিলা পরিষদের নেত্রী শিখা রাণী প্রমুখ।

মানববনন্ধনে বক্তারা অভিযোগ করে বলেন, ‘অন্ধ স্কুল শিক্ষক সৈয়দ নজরুল ইসলামের বড় মেয়ে কানিজ ফাতেমা নিজের মাকে জিম্মি করে মেঝো মেয়ে ফরহানাসহ তার বাবার প্রাপ্য সম্পত্তি থেকে দীর্ঘদিন ধরে বঞ্চিত করে আসছেন।’

প্রশাসন তথা বিভিন্ন জায়গায় দেন-দরবার করেও প্রতিকার না পাওয়ায় বাবার হয়ে তিনি এ মানববন্ধন করছেন। তিনি তার ও বাবার প্রাপ্য সম্পত্তি ফিরে পেতে জেলা প্রশাসন ও পুলিশ বিভাগের হস্তক্ষেপ কামনা করেন।

স্বাআলো/এসএ