টাঙ্গাইলে চার বিচারকের বাসার দুর্বৃত্তদের হানা

জেলা প্রতিনিধি, টাঙ্গাইল : টাঙ্গাইল আদালতের চার বিচারকের বাসায় একযোগে হানা দিয়েছে দুর্বৃত্তরা। এসময় তারা তিন বিচারকের বাসায় ঢুকে মালামাল তছনছ করে। গতকাল শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। সাপ্তাহিক ছুটি থাকায় ঘটনার সময় ওসব বাসায় কেউ ছিলেন না।

এব্যাপারে আজ শনিবার টাঙ্গাইল সদর থানায় চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নাজির আবু বকর লিখিত অভিযোগ দিয়েছেন।

টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম জানায়, টাঙ্গাইল শহরের হাউজিং এলাকায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মাসুম, সুমন কুমার কর্মকার ও আমিনুল ইসলাম এবং জেলা জজ আদালতের সহকারী জজ মুজিবুর রহমান পৃথক পৃথক বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। শুক্রবার রাতে একদল দুর্বৃত্ত আবদুল্লাহ আল মাসুম, সুমন কুমার কর্মকার ও মুজিবুর রহমানের বাসার দরজার তালা ভেঙে ভেতরে ঢোকে। তারা বাসার মালামাল তছনছ করে। অপর বিচারক আমিনুল ইসলামের বাসার গ্রিল কাটে। তবে কারো বাসা থেকে কোনো মালামাল খোয়া যায়নি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, সংঘবদ্ধ চোরের দল ঘরের ভেতরে ঢুকে আলমারি ভেঙে জিনিসপত্র বের করে নিচে ফেলে দেয় এবং বাসার সব মালামাল তছনছ করে। কম্পিউটার, ল্যাপটপ, নগদ টাকা এবং মূল্যবান জিনিস থাকা সত্ত্বেও তারা কোনো কিছু নেয়নি। এ কারণে ঘটনাটি রহস্যজনক বলে মনে করছে পুলিশ।

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শফিকুল ইসলাম বলেন, দুর্বৃত্তরা বাসায় ঢুকলেও কোনো জিনিসপত্র চুরি হয়নি। কারা, কেন, কী উদ্দেশ্যে গ্রিল কেটে বাসায় ঢুকেছিল, বিষয়টি খুবই রহস্যজনক। পুলিশ এ ঘটনায় জড়িত ব্যক্তিদের খুঁজে বের করার চেষ্টা করছে।

স্বাআলো/ডিএম