বাস-মাইক্রো সংঘর্ষ, বাবা-মেয়েসহ নিহত ৬

জেলা প্রতিনিধি, ফরিদপুর: ফরিদপুর সদর উপজেলার করিমপুরব্রিজ সংলগ্ন এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বাসের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষে নিহতদের মধ্যে চারজনই এক পরিবারের সদস্য।

সোমবার সকালের এই দুর্ঘটনায় মোট ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো এক নারী। তার অবস্থা গুরুতর। তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন- বোয়ালমারী উপজেলার ডা. শরীফুল ইসলাম হাদী, তার মেয়ে তাবাসসুম, শ্যালিকা তাকিয়া, বোনের মেয়ে তানজু, তার বন্ধু পুলিশের উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন এবং মাইক্রোবাস চালক নড়াইলের নাহিদ। দুর্ঘটনায় ডা. শরীফুল ইসলামের স্ত্রী রিব্বি গুরুতর আহত হয়েছেন।

আরো পড়ুন>>> বাস থেকে নামার পর ঢাবি শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ

অতিরিক্ত পুলিশ সুপার সাইফুজ্জামান বলেন, ভোর ৬টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসটি বোয়ালমারী উপজেলা থেকে ঢাকায় যাচ্ছিল। অন্যদিকে ঢাকা-সুনামগঞ্জ রুটে চলাচলকারী মামুন পরিবহনের একটি বাস যাচ্ছিল খুলনায়। মল্লিকপুরের করিমপুর ব্রিজসংলগ্ন এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের ছয়জন। আহত হন এক নারী যাত্রী। তাঁকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার আরো বলেন, গতকাল রবিবার রাত থেকে ঘন কুয়াশা পড়ছে। এটি দুর্ঘটনার একটি বড় কারণ।

স্বাআলো/এসএ