সাংবাদিকের ওপর হামলা, বাগেরহাটে প্রতিবাদ

জেলা প্রতিনিধি, বাগেরহাট: খুলনায় পেশাগত দায়িত্ব পালনকালে সাংবাদিকের ওপর দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের হামলা ও পুলিশ কর্তৃক হাতকড়া পরানোর প্রতিবাদে বাগেরহাটের সাংবাদিকরা মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে।

আজ বুধবার বেলা ১১ টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক এ বাকী তালুকদার, সাবেক সভাপতি অধ্যাপক এবিএম মোশারেফ হোসাইন, অ্যাডভোকেট শাহআলম টুকু , সময় টেলিভিশনের আলী আকবর টুটুল, দৈনিক সংবাদের আজাদুল হক ও ৭১ টেলিভিশনের জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তি ।

বক্তারা বলেন, গত ৫ জানুয়ারি খুলনা ওয়াশার অনিয়ম দুর্নীতির খবর সংগ্রহ করতে গেলে ওয়াশার ঠিকাদারসহ তাদের সন্ত্রাসীরা ৭১ টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নুসহ তার ক্যামেরাম্যানদের মারপিট করে এবং ক্যামেরা ভাঙচুর করে। এমন পরিস্থিতিতে সেখানে কর্তব্যরত পুলিশ সন্ত্রাসীদের পক্ষ নিয়ে রকিবউদ্দিন পান্নুকে হাতকড়া পরায়। যা গোটা সাংবাদিকদের হাতকড়া পরানোর সামিল। তাই বাগেরহাট প্রেসক্লাবের পক্ষ থেকে আমরা সাংবাদিকরা এ ঘটনার নিন্দা জানাই এবং দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করি।

স্বাআলো/আরবিএ