জেনে নিন আজ আপনার দিনটি কেমন যাবে

ডেস্ক রিপোর্ট: জীবনে চলার পথে অনেক সংকট আসে। যার কিছুটা কর্মফল আর কিছুটা ভবিতব্য। তো আজ আপনার জীবনে কি অপেক্ষা করছে তা জেনে নিতে পারেন রাশিফলে।
মেষ: আজ মেষ রাশির জাতক জাতিকার দিনটি মিশ্র যাবে। আজ আপনি নতুন কোনও সংগঠনমূলক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন। আজ সব কাজ খুব বুদ্ধি করে করতে হবে।
বৃষ: আজ বৃষ রাশির জাতক জাতিকার দিনটি বিশেষ ভাল যাবে না। বিদ্যার্থীদের বিদেশে উচ্চ শিক্ষার জন্য যাওয়ার ক্ষেত্রে বাধা বিপত্তি দেখা দেবে। চাকুরিক্ষেত্রে একটু বেশি পরিশ্রম করতে হতে পারে।
মিথুন : মিথুন রাশির জাতক জাতিকার দিনটি ভাল যাবে না। শরীর স্বাস্থ্য কিছুটা খারাপ যেতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজে বারবার ভুল হতে পারে।
কর্কট : আজ সিংহর জাতক জাতিকাদের দিনটি শুভাশুভ মিশ্র। সন্তানের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। পরীক্ষার্থীদের পরীক্ষায় সাফল্য লাভের যোগ কম।
সিংহ রাশি: বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন সুখকর হবে কিন্তু অতিরিক্ত খাওয়া এবং মদ সম্পর্কে যত্নশীল হোন। যারা ট্যাক্স ফাঁকি দেয় তারা আজ বড় সমস্যায় পড়তে পারে।
কন্যা রাশি: এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আপনার পেশীগুলিকে আরাম দিতে তেল দিয়ে আপনার শরীর মালিশ করুন।
তুলা রাশি: আপনি আপনার দিন যোগ এবং ধ্যান দিয়ে শুরু করতে পারেন। এটি করা আপনার পক্ষে উপকারী হবে এবং আপনি সারা দিন ধরে আপনার শক্তির স্তর বজায় রাখবেন।
বৃশ্চিক রাশি: আপনার পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনা ক্ষুণ্ণ করতে পারে। ভালো সময় কখনোই খুব দীর্ঘ হয় না। মানুষের কীর্তি শব্দ তরঙ্গের মত।
ধনু রাশি: আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন। আপনার অর্থ তখনই আপনার কাজে আসে যখন আপনি নিজেকে অতিরঞ্জিত ব্যয় করা থেকে বিরত রাখেন।
মকর রাশি: আপনি প্রতিটি মানুষকে সাহায্য করার ইচ্ছুকতায় ক্লান্ত এবং অবসন্ন হয়ে পড়বেন। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে।
কুম্ভ রাশি: আপনার জন্য নিছকই আনন্দ এবং মজা-যেহেতু আপনি পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে নেমে পড়েছেন। খুব একটা লাভদায়ক দিন নয়- কাজেই আপনার টাকাকড়ির অবস্থা দেখে নিয়ে আপনার খরচ সীমিত করুন।
মীন রাশি: আপনার স্বাস্হ্য ভালো রাখবে এমন জিনিসের উপর কাজ করার পক্ষে একটি কল্যাণকর দিন।আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে।
স্বাআলো/ডিএম