সুন্দরগঞ্জে শিক্ষককে মারপিটের প্রতিবাদে বিক্ষোভ, আটক ২

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর এটিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষককে মারপিটের ঘটনায় শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল করেছে।

আজ বৃহস্পতিবার সকালে স্কুল সংলগ্ন চন্ডিপুর মোড়ে ঘটনাটি ঘটে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করেছে।

স্থানীয়রা জানায়, বিদ্যালয়ের ক্লাস রুমে ছয়ঘড়িয়া গ্রামের মুহাম্মদ হিজবুল্ল্যাহ প্রতিনিয়ত শিক্ষার্থীদের প্রাইভেট পড়াতেন। বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমজাদুল ইসলাম তাকে প্রাইভেট পড়াতে নিষেধ করেন। এরই জেরধরে ঘটনার দিন সকালে আমজাদুল ইসলামকে স্কুল যাওয়ার পথে হিজবুল্ল্যাহ বেদম মারপিট করে। পরে স্থানীয়রা এসে আমজাদুলকে উদ্ধার করে।

এ ঘটনা ছড়িয়ে পড়লে বিদ্যালয়ের শিক্ষার্থীরা তাৎক্ষণিকভাবে বিক্ষোভ মিছিল বের করে এবং দোষী ব্যক্তিদের শাস্তির দাবি জানান।

আরো পড়ুন>>>সুন্দরগঞ্জে কমছে পানি বাড়ছে দুর্ভোগ

সহকারি শিক্ষক আমজাদুল ইসলাম বর্তমানে গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে হিজবুল্ল্যাহকে পাল্টা মারপিট করার কারণে শাহীন মিয়া ও রায়হান মিয়া নামের দুই যুবককে আটক করেছে পুলিশ। ঘটনাটি এনিয়ে এলাকায় চাপা উত্তেজনা বিরাজ করছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক জানান, অন্যায় ভাবে আমার বিদ্যালয়ের সহকারি শিক্ষক আমজাদুল ইসলামকে মারপিট করা হয়েছে। তার উন্নত চিকিৎসার জন্য তাকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে কঞ্চিবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোকলেছুর রহমান সরকার ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। থানা ওসি আব্দুল্লাহিল জামান জানান, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্বাআলো/আরবিএ