কি কারণে বিয়ে করেননি, জানালেন সালমান খান

বিনোদন ডেস্ক : সালমান খানের কথা উঠলেই যেটা সবার আগে মনে পড়ে সেটা হল পঞ্চাশ পেরিয়ে ভাইজান এখনো চিরকুমার। তবে কি বা কোন কারণে তিনি এখনো বিয়ের পিড়িতে বসেন নি সেটা স্পষ্ট বলেন না এই লাভার বয়। কিন্তু সম্প্রতি একটা অভিযোগ জানিয়ে তিনি বলেন, প্রেমিকাদের ভালোবাসলেও তারা ভালোবাসত না। তাই হয়তো বিয়ে করা হয়ে ওঠেনি । টেলিভিশনের জনপ্রিয় শো বিগ বস ১৩ সিজনে এমনটাই দাবি করলেন সালমান।

শনিবার ও রবিবার বিগ বসের মঞ্চে আসেন দীপিকা পাড়ুকোন, লক্ষ্মী আগরওয়াল ও বিক্রান্ত মসি। রবিবারের পর্বে সালমান সবার সামনেই তার অতীত সম্পর্ক নিয়ে আলোচনা করেন। দীপিকার সঙ্গে কথা বলার সময় তিনি বলেন, যে সালমান তার সব প্রেমিকাদেরই ভালোবাসতেন কিন্তু কেউ তাকে ভালোবাসত না। সালমান স্বীকার করেছেন যে, তার অতীতের প্রেমিকারা ঠিকই করেছেন তাকে ভালো না বেসে। কারণ তিনি যোগ্য ছিলেন না ভালোবাসার। সালমান প্রতিযোগীদের সঙ্গে কথা বলার পর তিনি মঞ্চে দীপিকা, লক্ষ্মী ও বিক্রান্তকে স্বাগত জানান। সেখানে সালমান মজা করেন দীপিকার সঙ্গে।

সালমান খান ৫৪ বছরে পা দিলেও এখনো অবিবাহিত। ক্যারিয়ারের শুরু হতেই ভারতীয় চলচ্চিত্রে দাপুটে এ অভিনেতা বলিউডের জনপ্রিয় তিন খানদের অন্যতম। ১৯৮৮ সালে ‘বিবি হো তো এহসি’ চলচ্চিত্রে একটি গৌণ ভূমিকায় অভিনয়ের মধ্য দিয়ে তার চলচ্চিত্রে যাত্রা শুরু হয়। এক বছর পরেই ‘ম্যায়নে পিয়ার কিয়া’ নামের ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করে ব্যাপক সাফল্য পান এবং সেই সময় ফিল্মফেয়ার পুরস্কার অনুষ্ঠানে শ্রেষ্ঠ নবাগতের পুরস্কার লাভ করেন। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে।

স্বাআলো/টিআই