ইবিতে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ

ইবি (কুষ্টিয়া) প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার দুপুর ২ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শাখা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম পলাশ ও সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব ক্যাম্পাসে আসার সংবাদ পেয়ে ক্যাম্পাসে অবস্থান নেন ছাত্রলীগের পদবঞ্চিত নেতাকর্মীরা।

পরে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষও ঘটনা ঘটে। এতে সাধারণ সম্পাদক রাকিবসহ তার গ্রুপের কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবি করা হয়েছে। এক পর্যায়ে সভাপতি সম্পাদক গ্রুপের কর্মীরা পালিয়ে গেলে নেতাকর্মীরা পলাশ ও রাকিবকে ক্যাম্পাস থেকে বহিষ্কারের দাবি জানিয়ে মিছিল বের করেন।

তবে পদবিঞ্চত নেতাদের দাবি,, টাকার বিনিময়ে নেতা হয়ে আসা এ কমিটি বহিরাগত সন্ত্রাসী দিয়ে আমাদের উপর হামলা করেছে। এই রাকিব পলাশকে দ্রুত গ্রেফতার না করা পর্যন্ত আমরা মেইন গেইট অবরোধ করে রাখবো।

বিশ্ববিদ্যালয়ের দায়িত্বপ্রাপ্ত প্রক্টর ড. আনিছুর রহমান বলেন, অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে আমরা কাজ করে যাচ্ছি। ক্যাম্পাসের সুস্থ পরিবেশ বজায় রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

স্বাআলো/ডিএম