পটুয়াখালী প্রেসক্লাবে ১১টি পদে ২০ জনের মনোনয়নপত্র জমা

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: আগামী ২৭ জানুয়ারি পটুয়াখালী প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। সোমবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে সভাপতি পদে দুইজন, সহ-সভাপতি পদে দুইজন, সাধারণ সম্পাদক পদে তিনজন, যুগ্ম সাধারন সম্পাদক পদে দুইজন, কোষাধ্যক্ষ পদে দুইজন এবং ৬টি সদস্য পদে ৯ জন মনোনয়ন দাখিল করেছেন।

সভাপতি পদে-কাজী শামসুর রহমান ইকবাল ও জাফর খান, সহ-সভাপতি পদে কেএম এনায়েত হোসেন ও এনায়েতুর রহমান, সাধারণ সম্পাদক পদে মুফতি সালাউদ্দিন, মোজাহিদুল ইসলাম প্রিন্স ও জাকারিয়া হৃদয়, যুগ্ম-সাধারণ সম্পাদ পদে জালাল আহমেদ ও মনির হোসেন, কোষাধ্যক্ষ পদে আব্দুস সালাম আরিফ ও এইচএম মুজাহিদুল ইসলাম নান্নু মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া ৬টি সদস্য পদে মনোনয়ন দাখিলকারী প্রার্থীরা হলেন বিলাস দাস, মোখলেছুর রহমান, আতিকুর রহমান, জাকির মাহমুদ সেলিম, সঞ্জয় কুমার দাস লিটু, আতিকুল আলম সোহেল, চিন্ময় কর্মকার, আফরিন জাহান নিনা ও জাহাঙ্গীর হোসেন।

২২ জানুয়ারি যাছাই-বাছাই ও ২৩ জানুয়ারি প্রার্থীতা প্রত্যাহার শেষে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। আর আগামী ২৭ জানুয়ারি প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

নির্বাচনে ৩৬ জন ভোটার ভোটারাধিকার প্রয়োগ করবেণ। পটুয়াখালী প্রেসক্লাবের নির্বাচন কমিশনার হিসেবে দাদিয়ত্ব পালন করবেন সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী।

স্বাআলো/ডিএম