আজ রাতে মাঠে নামছে বার্সালোনা

স্পোর্টস ডেস্ক : চলতি স্প্যানিশ কোপা দেলরের শেষ ষোলোর ম্যাচে আজ বৃহস্পতিবার রাতে মাঠে নামছে বার্সেলোনা। মেসিদের ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১২ টায়।

এদিকে সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সেলোনার। নতুন কোচ হিসেবে কিকে সেতিয়েনও আছেন বিরাট চাপে। জয় দিয়ে বার্সা অধ্যায় শুরু করলেও সর্বশেষ ম্যাচেই ভ্যালেন্সিয়ার কাছে অসহায় আত্মসমর্পণ করেছে তার দল।

তবে তৃতীয় রাউন্ডের ম্যাচে ইবিজার বিপকক্ষে প্রথমে পিছিয়ে পড়েও গ্রীজম্যানের জোড়া গোলে কোনরকমে জয় নিয়ে শেষ ষোলোর টিকেট পায় কাতালানরা।

এদিকে অস্ত্রপচারের কারনে এই ম্যাচেও বার্সার একাদশে থাকবেন না লুইস সুয়ারেজ। প্রায় চার মাস মাঠের বাইরেই থাকতে হবে এই উরুগুইয়ান ফরওয়ার্ডকে।

দলে সুয়ারেজ ছাড়াও আজকের ম্যাচে থাকবেন না ডেম্বেলে। ইবিজার বিপক্ষে হাল্কা চোট পাওয়ায় এই ম্যাচে থাকার সম্ভাবনা নেই নেতোরও, তাই আজকের ম্যাচে বার্সার গোলবার সামলানোর দায়িত্বে থাকবেন মার্ক আন্দ্রে টার-স্টেগান।

অপরদিকে দীর্ঘদিন ধরেই ইনজুরির কারণে লেগানেস পাচ্ছে না আলেকজান্ডার জিমানোস্কি। এছাড়াও সেন্টার ব্যাক দিমিত্রি সিওভাসেরও সম্ভাবনা রয়েছে আজকের ম্যাচটি মিস করার।

স্বাআলো/টিআই