খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে ইউপিডিএফ নেতা নিহত

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ সমর্থিত ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টের (ইউপিডিএফ) পোস্ট পরিচালক বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা (৪৮) নিহত হয়েছেন।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার চৌদ্দখ্যপাড়ায় (সাপমাড়া) এ ঘটনা ঘটে। নিহত অর্জুন চাকমা গাছবান গ্রমের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ৯ টার চাঁদার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ সমর্থিত ইউপিডিএফের পোস্ট পরিচালক বগড়া চাকমা ওরফে অর্জুন চাকমা নিহত হন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানা পুলিশের ওসি শামসুদ্দিন ভুইয়া বলেন, খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, দুই রাউন্ড পিস্তলের তাজা গুলি এবং পাঁচ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন>>>সাবেক ইউপি সদস্যের গুলিতে এসএসসি পরীক্ষার্থী নিহত

তিনি আরো বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। আইন শৃঙ্খলা রক্ষায় সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযান অব্যাহত রয়েছে।

স্বাআলো/আরবিএ