খুলনায় আল্লাহর দলের ২ সদস্য আটক

খুলনা ব্যুরো: খুলনায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন আল্লাহর দলের আল-মামুন ও রফিকুল নামের ২ জন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাব-৬ এর একটি দল।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৬ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বুধবার রাত ১টার দিকে মহানগরীর ফুলবাড়ি গেট এলাকা থেকে তাদের আটক করে র্যাপব।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাব-৬ এর একটি বিশেষ দল অভিযান চালিয়ে ফুলবাড়ি গেট এলাকা থেকে নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর ২ সদস্যকে আটক করে। এসময় তাদের কাছে ১টি মোবাইল ফোন, ২টি সিমকার্ড, ১টি মেমোরি কার্ড ও নগদ ১১০ টাকা পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায় দীর্ঘদিন ধরে তারা এ সংগঠনের সঙ্গে যুক্ত।

আরো পড়ুন>>>ঢাকা ও খুলনা থেকে প্রশ্নফাঁস চক্রের ৪ সদস্য আটক

এর আগে ২০১৯ সালের ৩ মে খুলনার পূর্ব বানিয়া খামার এলাকায় নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আল্লাহর দল’ এর ৩ সক্রিয় সদস্য ও একই বছরের ডিসেম্বরের ৩০ তারিখে খুলনা মহানগরীর লবণচরা থানাধীন ০৪ নম্বর ওয়ার্ড খোলাবাড়িয়া এলাকা হতে একই সংগঠনের ৫ জন সক্রিয় সদস্য এবং চলতি বছরের ১২ জানুয়ারি খুলনার সদর থানাধীন রেল স্টেশন এলাকা থেকে একই সংগঠনের ২ জন সক্রিয় সদস্যকে আটক করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে অভিযান অব্যাহত রাখে র‌্যাব। এরই ধারাবাহিকতায় বুধবার অভিযান চালিয়ে ২ সদস্যকে আটক করা হয়েছে।

র‌্যাব-৬ এর পক্ষ থেকে জানানো হয়, ঘটনার বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্বাআলো/আরবিএ