প্রভাস নয়, ভারতীয় ক্রিকেটারকে বিয়ে করছেন আনুশকা

বিনোদন ডেস্ক: দক্ষিণের অন্যতম জনপ্রিয় তারকা প্রভাসের সঙ্গে আনুশকা শেঠি সম্পর্ক আছে বলে ছবিপাড়ায় জোর গুঞ্জন ছিল। দুজনের বিয়ে নিয়েও অনেক পাতার খবর লেখা হয়েছে। ‘বাহুবলী–২’-এর পর থেকে এই গুঞ্জন বেশি ছড়ায়। এমনকি ‘সাহো’র শুটিংয়ে প্রভাস আহত হওয়ার খবর পাওয়ার পর আনুশকার দুবাইতে উড়ে যাওয়ার খবরও বের হয়। সম্পর্ক না থাকলে কেন দুবাইতে উড়ে যাবেন দেবসেনা। তবে এখন আবার শোনা যাচ্ছে, প্রভাস নয়, এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে ডেট করছেন আনুশকা। কোনো কোনো গণমাধ্যমে এমন খবরও বেরিয়েছে যে সাত পাকে বাঁধা পড়ার দিনক্ষণও নাকি ঠিক হয়ে গেছে।

আনুশকা তাঁর এই প্রেমিক সম্পর্কে কোনো কথা ফাঁস করেননি। এমনকি এই ক্রিকেটারের নাম পর্যন্ত বলেননি।

আরো পড়ুন>>>  মিথিলা আমাকে ‘আব্বু’ বলে ডাকে, ভিডিও ভাইরাল

আনুশকা এখন তাঁর পরবর্তী ছবি ‘নিঃশব্দম’–এর প্রচার নিয়ে ব্যস্ত। এরই মধ্য শোনা যাচ্ছে, প্রভাস নয়, অন্য আরেকজনের সঙ্গে ডেট করছেন আনুশকা। তিনি হচ্ছেন ভারতের রঞ্জি ট্রফির একজন ক্রিকেটার। খুব দ্রুতই নাকি বিয়ের দিনক্ষণও ঘোষণা হয়ে যাবে তাঁদের। এই ক্রিকেটারের নাম গণমাধ্যম প্রকাশ করেনি। ওই ক্রিকেটারের বাড়ি উত্তর ভারতে।

 ‘বাহুবলী–১’ ও ‘বাহুবলী–২’ মুক্তি পাওয়ার পর থেকেই প্রভাস ও আনুশকা জুটি জনপ্রিয়তার শীর্ষে। শোনা যাচ্ছিল, স্ক্রিনের মতো ক্যামেরার পেছনেও মহেন্দ্র বাহুবলী মজেছেন দেবসেনার প্রেমে। এই সংবাদে খুশি হয়েছিলেন তাঁদের ভক্তরাও। পর্দায় তাঁদের রসায়ন এতই জমজমাট যে বাস্তব জীবনেও তাদের স্বামী-স্ত্রী হিসেবে দেখতে চেয়েছিলেন অনেক ভক্ত। এমনকি তাঁদের বাগদানের খবরও ভাসছিল। অনস্ক্রিন এ জুটি বাস্তব জীবনেও বেশ ঘনিষ্ঠ ছিলেন। তাই প্রভাসের সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন আনুশকা, এমনটাই মনে করা হচ্ছিল। সেই খবরে ছেদ পড়েছে নতুন এক খবরে। এখন দেখা যাচ্ছে, প্রভাস আর আনুশকা সত্যিই ‘গুড ফ্রেন্ডস’। তবে এবারের খবর যদি সত্য হয়, তবে আনুশকা শেঠি শর্মিলা ঠাকুর ও মনসুর আলী খান পতৌদি, কোহলি-আনুশকা শর্মা, হারভজন সিং-গীতা বার্শা, জহির খান-সাগরের মতো নতুন জীবন শুরু করবেন।

আনুশকা এখন ব্যস্ত সময় পার করছেন ‘নিঃশব্দম’ ছবি নিয়ে। ছবিতে আনুশকা ছাড়াও আছে ‘থ্রি ইডিয়ট’ তারকা আর মাধবন। আনুশকা ছবিতে বাক্‌প্রতিবন্ধী একজন শিল্পীর চরিত্রে অভিনয় করছেন। মাধবন আর আনুশকা সর্বশেষ ২০০৬ সালে ‘রেন্ডু’ ছবিতে অভিনয় করেছিলেন।

তথ্যসূত্র: পিঙ্ক ভিলা, দ্য কুইন্ট ও টুইটার।

স্বাআলো/এসএ