সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত বিভাগীয় কমিশনার 

ময়মনসিংহ ব্যুরো: গাজীপুরে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন ময়মনসিংহের বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান। তিনি ছাড়াও আহত হয়েছেন তার গাড়িচালক ও বডি গার্ড। আজ শনিবার সকালে গাজীপুর মহানগরীর রাজৈন্দ্রপুর চৌরাস্তায় এ ঘটনা ঘটে।

সকাল সাড়ে নয়টার দিকে রাজৈন্দ্রপুর চৌরাস্তায় বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমানের গাড়ি পৌঁছালে সড়ক দুর্ঘটনার কবলে পড়েন তিনি। এ সময় তার গাড়ির সামনে আচমকা আরেকটি গাড়ি চলে আসলে খন্দকার মোস্তাফিজুর রহমানের গাড়িচালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান বিভাগীয় কমিশনার খন্দকার মোস্তাফিজুর রহমান। তিনি ছাড়াও তার গাড়িচালক ও বডি গার্ড আহত হয়েছেন। তাদেরকে শহীদ তাজুদ্দিন মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছে।

আরো পড়ুন>>> ডাক্তারের ভুল চিকিৎসায় প্রাণ গেল শিশুর

এ বিষয়টি নিশ্চিত করেন শহীদ তাজুদ্দিন মেডিক্যাল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ড. রফিকুল ইসলাম। তিনি বলেন, খন্দকার মোস্তাফিজুর রহমান মাথা-পা ও হাতে বেশি আঘাত পেয়েছেন। শরীরের হাড় ভেঙে গেছে কি না তা এক্স-রের পর বলা যাবে। ঘটনার সত্যতা নিশ্চিত করে ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান বলেন, তিনি শহীদ তাজুদ্দিন মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্বাআলো/টিআই