বাবার লাশ বাড়িতে রেখে কাঁদতে কাঁদতে পরীক্ষা কেন্দ্রে ছেলে

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: বাবার লাশ বাড়িতে রেখে দাখিল পরীক্ষায় অংশ নিয়েছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার গাংকুল সিনিয়র ফাজিল মাদরাসার শিক্ষার্থী রায়হান আহমদ।

শনিবার বড়লেখা মোহাম্মদীয়া ফাজিল ডিগ্রি মাদরাসা কেন্দ্রে ইংরেজি দ্বিতীয়পত্রের পরীক্ষায় অংশ নেয় রায়হান। শুক্রবার রাতে উপজেলার দক্ষিণভাগ (উত্তর) ইউনিয়নের রুকনপুর গ্রামে রায়হান আহমদের বাবার মৃত্যু হয় ।

আরো পড়ুন>>>  ভয়াবহ ঝড়-বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া অফিস

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার বিশ্ব ভালোবাসা দিবসের রাতে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রায়হান আহমদের বাবা আব্দুর রাজ্জাকের মৃত্যু হয়। শনিবার দুপুর আড়াইটায় তার বাবার জানাজার সময় নির্ধারণ করা হয়।

কিন্তু শনিবার সকালে রায়হান আহমদের দাখিল পরীক্ষা ছিল। এ অবস্থায় রায়হান পরীক্ষায় অংশ নেবে কি-না সে বিষয়ে দোটানায় পড়ে যান স্বজনরা। সবশেষে পরীক্ষায় অংশ নেয়ার সিদ্ধান্ত নেয় রায়হান। কাঁদতে কাঁদতে পরীক্ষা দিতে যায় সে। পরীক্ষা শেষে বাবার জানাজায় অংশ নেয় রায়হান।

পরীক্ষায় অংশগ্রহণের বিষয়ে রায়হান জানায়, বাবা আমাকে খুব ভালোবাসতেন। বাবা চাইতেন পড়ালেখা করে আমি যেন অনেক বড় হই। এজন্য ভারাক্রান্ত মনে পরীক্ষায় অংশ নিয়েছি আমি।

স্বাআলো/এসএ