বিসিবি থেকে পদ হারাচ্ছেন আকরাম খান

স্পোর্টস ডেস্ক: খুব একটা ভাল সময় যাচ্ছে না বাংলাদেশ জাতীয় ক্রিকেটারদের। বিশ্বকাপের পর আর নিজেদের মেলে ধরতে পারেনি জাতীয় দলের টাইগাররা । শ্রীলঙ্কা সিরিজে হোয়াইটওয়াশ, আফগানিস্তানের বিরুদ্ধে একমাত্র টেস্টে হার , ভারতের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ হার ও পরে হোয়াইটওয়াশ। সম্প্রতি সম্প্রতি পাকিস্তান সফরে ইনিংস ব্যাবধানে হারে যেন দিশেহারা বিসিবি।

বাংলাদেশ দলের এমন পারফমেন্সের কারণে বোর্ডের কিছু পরিবর্তন আনতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার কারণে বোর্ডের পরিচালক পদে থেকে চাকরি হারাতে যাচ্ছেন আকরাম খান। বিসিবির একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

এই নিয়ে ইতোমধ্যেই প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও প্রধান কোচ রাসেল ডোমিঙ্গোর সঙ্গে আলাপ করেছেন পাপন। জিম্বাবুয়ে সিরিজের পরই এমন রদবদল আনতে পারে বিসিবি।

বিশ্বকাপ থেকে জাতীয় দলের বেহাল পারফরম্যান্সের কারণে সমালোচিত হচ্ছে বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগ। এদিকে আরো কিছু জায়গায় পরিবর্তন আনতে পারে বিসিবি। বিসিবির সুযোগ-সুবিধা প্রণয়ন কমিটির পরিচালক লোকমান হোসেন ভুঁইয়া বর্তমানে কারাযাপন করছেন। তার জায়গায় সৈয়দ আশিকুল ইসলাম টিটু অথবা শফিউল ইসলাম চৌধুরী নাদেলকে বসানোর চিন্তাভাবনা করছে বিসিবি।

স্বাঅলো/টিআই