বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গা ক্লাসিক মডেল একাডেমীর বার্ষিক শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী- ২০২০ সম্পন্ন হয়েছে।

আজ শনিবার দিনব্যাপী ঝিনাইদহ ড্রীম ভ্যালী পার্ক চত্বরে এ বনভোজন ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী উৎসবমূখর পরিবেশে পালন করা হয়। প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও ছাত্র-ছাত্রীরা অংশ গ্রহণ করেন।

ক্লাসিক মডেল একাডেমীর বার্ষিক শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী প্রধান শিক্ষক মফিজুর রহমান জোয়ার্দ্দার ও তার পত্নী মীতা সারমীন, শিক্ষক শাহিনা পারভীন, নার্গিস সুলতানা,  রোখসানা খাতুন, মীতা খাতুন, সালমা আক্তার, নাসিমা খাতুন, অভিভাবক সদস্য লিয়াকত আলী, রিফাত রহমান, রায়হান জোয়ার্দ্দার, কারী মেহেদী হাসানসহ প্রতিষ্ঠানের শিক্ষক, অভিভাবক ও  ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।  বার্ষিক শিক্ষা সফর ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী ২৫টি ইভেন্টে পুরস্কার বিতরণ করা হয়। সেই সাথে গত বার্ষিক পরীক্ষার মেধার পুরস্কার বিতরণী ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন>>>চৌগাছার অপহৃত কৃষক চুয়াডাঙ্গায় উদ্ধার

উল্লেখ্য, শিক্ষানুরাগীদের উদ্যোগে ২০১৩ সালে শহরের গুলশানপাড়া প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা করা হয়।  ২০১৫ সালে নিবন্ধন করার জন্য আবেদন করা হয়।  বর্তমানে প্রতিষ্ঠানটি পঞ্চম শ্রেণী পর্যন্ত চলমান।  প্রতিষ্ঠান থেকে প্রতিষ্ঠা লগ্ন থেকেই প্রাথমিক বৃত্তি পেয়ে আসছে।  প্রতিষ্ঠানটিতে নিয়মিত বার্ষিক ক্রীড়া ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করা হয়ে থাকে।

বর্তমান অভিভাবক ও সাবেক অভিভাবকরা প্রতি বছর অনুষ্ঠানে অংশ নেন।

স্বাআলো/আরবিএ