নাচোল আওয়ামী লীগের নেতৃত্বে ইসরাইল-কাদের

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ফতেপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন চেয়ারম্যান ইসরাইল হক সভাপতি এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

আজ মঙ্গলবার নাচোল উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে তাদের নাম ঘোষণা করা হয়।

এতে সভাপতিত্ব করেন নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ওহাব।

এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

সম্মেলনে প্রধান উদ্বোধক ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মঈনুদ্দীন মণ্ডল। এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য বেগম আখতার জাহান, সাহাবুদ্দিন ফরাজী, সাবেক বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী ব্রিগেডিয়ার জে. (অব.) এনামুল হক, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, সংরক্ষিত নারী আসনের জাতীয় সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম (জেসি), জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মুহা. জিয়াউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মুহা. গোলাম মোস্তফা বিশ্বাসসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

স্বাআলো/এসএ