‘দেশ রক্ষা করতে আওয়ামী দুঃশাসন রুখে দিতে হবে’

রংপুর ব্যুরো: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি-সিপিবির কেন্দ্রীয় সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, দেশ আজ ধ্বংশের দ্বারপ্রান্তে। ধ্বংশের দ্বারপ্রান্ত থেকে দেশকে রক্ষা করতে হলে আওয়ামী লীগের দুঃশাসন রুখে দিতে হবে।

আজ শনিবার বিকেলে বাংলাদেশ কমিউনিস্ট পার্টির আয়োজনে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সমাবেশে তিনি আরো বলেন, দেশ থেকে কোটি কোটি টাকা লুটপাট হয়ে বিদেশে পাচার করা হচ্ছে। অথছ কৃষক ধানের ন্যায্য মূল্য পাচ্ছে না। শ্রমিক তার শ্রমের ন্যায্য মূল্য পাচ্ছে না। আজকে পাপিয়া তৈরি হচ্ছে। ঘুষ দুর্নীতি আজ ফ্যাশনে পরিণত হয়েছে।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক শাহ আলম ও সহ-সাধারণ সম্পাদক সাজ্জাদ জহির চন্দন।

রংপুর বিভাগীয় কমিটির সমন্বয়ক মিহির ঘোষের সভাপতিত্বে ও রংপুর জেলার সাধারণ সম্পাদক শাহীন রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় উপদেষ্টা সদস্য মুক্তিযোদ্ধা শাহাদত হোসেন, কেন্দ্রীয় সদস্য আলতাফ হোসেন, রংপুর জেলা শাখার সভাপতি আফজালুর রহমান, কুড়িগ্রাম জেলার সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ, ঠাকুরগাঁও জেলার ভারপ্রাপ্ত সভাপতি ইসমাইল হোসেন প্রমুখ।

সমাবেশ শেষে লাল পতাকার একটি বিক্ষোভ মিছিল সিটি বাজার, পায়রা চত্বর, জাহাজ কোম্পানী মোড়, শাপলা চত্বরসহ নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পাবলিক লাইব্রেরী মাঠে এসে শেষ হয়।

স্বাআলো/ডিএম