খাগড়াছড়িতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে একজনকে পিটিয়ে মারার অভিযোগ পাওয়া গেলেও পুলিশ তা অস্বীকার করেছে। তবে এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে। অপর একটি ঘটনায় এক জনকে অসুস্থ অবস্থায় হাসপাতালে আনা হলে তার মৃত্যু হয়। শনিবার দিনগত রাতে তাদের মৃত্যু হয়। দুই ব্যক্তির মধ্যে একজন অজ্ঞাতপরিচয়ের হলেও অপরজন মানিকছড়ি বাজারের বাসিন্দা অংগ্য মারমা (৫০)।

আরো পড়ুন>>> গাছে স্ত্রীর ও তলায় স্বামীর লাশ

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাতে অংগ্য মারমা মদ খেয়ে মানিকছড়ির স্থানীয় রাজবাড়ীতে ঢুকে মাতলামি করেন। এ সময় রাজবাড়ীর লোকজন তাকে খুঁটির সঙ্গে বেঁধে রাখেন। পরে তাকে মারধর করা হয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে হাসপাতাল নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে। তবে আটকদের পরিচয় জানা যায়নি। অংগ্য মারমার মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

একই দিন রাতে মানিকছড়ি থানা পুলিশ অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তার মৃত্যু হয়। তাকে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে দাফনের প্রস্তুতি নিচ্ছে পুলিশ।

মানিকছড়ি থানার ওসি আমির হোসেন বলেন, অংগ্য মারমা নামে ব্যক্তিকে মদ্যপ অবস্থায় রাজবাড়ীতে বেঁধে রেখেছিল। কিন্তু তাকে পিটিয়ে মারার অভিযোগ সত্য নয়। তবে এ ঘটনায় আমরা ছয়জনকে আটক করেছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। অপর ব্যক্তি অসুস্থজনিত কারণে মারা গেছেন বলেও জানান তিনি।

স্বাআলো/টিআই